Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার লন্ডনে তারেক রহমানকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন শামিম ওসমান

এবার লন্ডনে তারেক রহমানকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন শামিম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) একেএম শামীম ওসমান বলেছেন, লন্ডনে যারা কথা বলছেন ‘যারা লন্ডনে বসে কথা বলছে তারা সাহস থাকলে বাংলাদেশে আসুক। তারা লন্ডন থেকে কথা বলে মানুষকে উসকে দিচ্ছে। নির্বাচন নয়, তাদের উদ্দেশ্য নির্বাচন বর্জন করে একটা পাপেট সরকার আনা।’

সোমবার বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় আওয়ামী লীগের শান্তি সমাবেশে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

বিএনপির ডাকা অবরোধ কর্মসূচির প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়।
শামীম ওসমান আরো বলেন, যারা ছেলেদের মিথ্যা আশ্বাস দিয়ে মাঠে নাশ”কতা করাচ্ছে তাদের শাস্তি হবে ভবিষ্যতে। তখন কিন্তু এসব নেতারা থাকবেন না। তারা ইতোমধ্যে দল পরিবর্তনের চেষ্টা করছেন।

ক্ষমতাসীন দলের এই সাংসদ বলেন, আমরা চাই না কোনো বাসে আগুন ধরুক। মানুষ চাইলে অবরোধ করবে। আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু আমরা দেখতে পাচ্ছি মানুষের গাড়িতে আগুন দেওয়া হচ্ছে, পুড়িয়ে মারা হচ্ছে।

গত ২৮ তারিখে এক পুলিশ সদস্যকে কুপিয়ে হ”ত্যা করে ছাত্রদলের এক কেন্দ্রীয় নেতা।

শামীম ওসমান বলেন, ‘আমাদের ধৈর্য ধরতে বলা হয়েছে বলেই আমরা ধৈর্য ধরছি। আমি মনে করি যারা নারায়ণগঞ্জকে ডিস্টার্ব করতে চান তাদের বলবো এই কাজ না করতে। মানুষের গাড়িতে আগুন লাগলে তার কান্না সরাসরি আল্লাহর আরশের কাছে যায়। এই হাহাকারের সামনে বাঁচবেন না।

সমাবেশে আওয়ামী লীগ নারায়ণগঞ্জ মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *