Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার রেহাই পাচ্ছেন না পদ্মা সেতুর ওপর পেসাব করা সেই যুবকও

এবার রেহাই পাচ্ছেন না পদ্মা সেতুর ওপর পেসাব করা সেই যুবকও

পদ্মা সেতুর উদ্বোধনের পরের দিন পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে ফেলেন বায়েজিদ নামের এক যুবক। তিনি নাট বল্টু খুলে সেটা ভিডিও করছিলেন টিকটকে। এই ঘটনার পর ঐ যুবককে ঢাকার শান্তিনগর থেকে আটক করে ইতিমধ্যেই পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঐ দিনে পদ্মা সেতুর ওপর আরেক যুবক পেসাব করছিলেন যেটা ভাইরাল হয়ে যায়।

ছবিটিতে দেখা যাচ্ছে পদ্মা সেতুতে প্রসাব করছেন এক ব্যক্তি। এবার পদ্মা সেতুতে পেসাব করা যুবককেও খুঁজছে পুলিশ। রোববার রাতে সিআইডির সাইবার পুলিশ সেন্টারের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ এ তথ্য জানান।

তিনি বলেন, পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খোলার অভিযোগে বায়েজিদ নামে একজনকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। একই অভিযোগে আরও এক যুবকের খোঁজ চলছে। এছাড়া পদ্মা সেতুতে মূত্রত্যাগকারী আরেক যুবককে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

এর আগে শনিবার পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন তিনি সেতুর দুই পাশের ফলক উন্মোচন করেন। নির্ধারিত টোল পরিশোধের পর পদ্মা সেতুতে আরোহণ করেন প্রধানমন্ত্রী। এরপর রোববার সকাল ৬টা থেকে পদ্মা সেতু দিয়ে সব ধরনের যানবাহন চলাচল শুরু হয়।

পদ্মা সেতুতে যান চলাচল শুরুর প্রথম দিনে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাই”রাল হয়েছে। সেখানে হলুদ শার্ট-প্যান্ট পরা এক যুবক পদ্মা সেতুর নাট-বল্টু খুলছেন। অনেকেই এই ঘটনায় ক্ষু”ব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। অনেকেই তার ছবি শেয়ার করে লিখেছেন, তাকে দ্রুত আইনের আওতায় আনা হোক।

শেষ পর্যন্ত ওই যুবককে গ্রেফতার করা হয়। রোববার রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল। পরে জানা গেল তার নাম বায়েজিদ তালহা। গ্রামের বাড়ি পটুয়াখালী, বাবা ঠিকাদার।

পদ্মা সেতুতে চেক শার্ট পরা আরেক যুবকের নাট বোল্ট খোলার ভিডিও ভাই”রাল হয়েছে। তবে এখন পর্যন্ত তার পরিচয় জানা যায়নি। সিআইডিও ওই যুবককে খুঁজছে।

উল্লেখ্য, পদ্মা সেতু পরিদর্শনের সুযোগ পাওয়া ঐ যুবক সেতুর ওপর পেসাব করেছেন যেটা ইতিমধ্যে সমালোচিত হয়েছে নেট দুনিয়ায়। এই ধরনের ঘটনা প্রকৃতপক্ষে ন্যাক্কারজনক এমনটি জানিয়েছেন বিশিষ্টজনেরা। তাদের মানসিকতা এখনও অনেক নিচু পর্যায়ে রয়েছে বলেও মন্তব্য করেছেন তারা।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *