Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / এবার রেগেই গেলেন সালমান খান, ঘটালেন অপ্রত্যাশিত কাণ্ড, খুশি সবাই

এবার রেগেই গেলেন সালমান খান, ঘটালেন অপ্রত্যাশিত কাণ্ড, খুশি সবাই

বলিউডের সুপার স্টার ও ভাইজান খ্যাত তারকা সালমান খান। যিনি অভিনয়ের পাশাপাশি গান গেয়েও ভক্তদের মাঝে বেশ পরিচিতি পেয়েছেন। তবে কখনো কখনো মেজাজ হারিয়ে নানা অপ্রত্যাশিত ঘটনা ঘটাতে দেখা যায় গুণী এই অভিনেতাকে। আর এরই ধারাবাহিকতার মধ্যেদিয়ে এবার রেগে গিয়ে সাজিদকে দুমুখো সাপ’ বললেন সালমান খান।

১ অক্টোবর থেকে ‘বিগ বস’-এর এপিসোড শুরু হওয়ার পর আলোচনায় আসেন সাজিদ।কারণ তিনি এই পর্বে প্রতিযোগী হয়েছেন। টিভি অনুষ্ঠানের উপস্থাপক সালমানকে এ নিয়ে অনেক জিজ্ঞাসাবাদ করতে হয়েছে। কিন্তু এবার এই বিষয়ে সাফ জবাব দিলেন সালমান খান।

সাজিদ খান একসময় বলিউডের জনপ্রিয় পরিচালক ছিলেন। তবে চরিত্রগত স্খলনের কারণে তিনি ধীরে ধীরে নিজের অবস্থান শিথিল করেছেন। কুৎসিত লোকটিকে বিগ বসে আনার পরেও জল ঘোলা হয়েই যাচ্ছে।

সম্প্রতি সাজিদের বিরুদ্ধে সালমান খানের উত্তপ্ত মন্তব্য জল আরো ঘোলা করেছে। কারণ ‘বিগ বস’ হোস্ট সালমান সাজিদকে ‘দুমুখো সাপ’ বলেছেন।

সাজিদের উদ্দেশেই এবার তাকে বলতে শোনা গেছে, ‘তুমি দুমুখো সাপ! ঘরের ভেতরে কী করছো, আমি জানি।’

যাকে নিয়ে এত সমালোচনা তখনও তিনি নীরব ছিলেন। হঠাৎ এমন কী হলো, যে ভাই তখন রাগ করতে পারেনি কিন্তু এখন হঠাৎ রেগে গেলেন?

বিগ বস’-এর প্ল্যাটফর্মে সবার সামনে সালমানের এমন মন্তব্যে সবাই এখন খুশি। তবে সালমানের আকস্মিক মন্তব্যের কারণ খুঁজে পেয়েছেন দর্শকরা।

সাজিদের আচরণ সামনে এক, পেছনে এক! এত দিনে সেটা বুঝে গেছেন সালমান। আর তাই মন কঠিন করে ফেলেছেন এই বলিউড সুপারস্টার।

‘বিগ বস 16’-এর ভিতরে, সাজিদ কোনও নিয়ম সঠিকভাবে মানছেন না। খেলার নিয়মকানুনও হেরফের হচ্ছে। আচরণে নানা অসঙ্গতির কারণে শোতে সালমান আরও বলেন, ‘বলছ এক, করছ আর এক। সময় এলেই আমি দরজা দেখাব এবার তোমায়’।

অনেক নামিদামি তারকা শিল্পীদের নিপীড়ন করায় অনেক আগে থেকেই দর্শকরা দাবি করেছিলেন যে সাজিদকে এই শো থেকে বাদ দিতে। সেই সূত্র ধরে বলিউড ভাইজানের এমন মন্তব্যে বেশ উত্তেজনার সৃষ্টি হয়েছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *