Friday , September 20 2024
Breaking News
Home / International / এবার রাষ্ট্রপতি ভবনে শাহরুখের ‘পাঠান’ প্রদর্শিত,উপভোগ করলেন উচ্চপদস্থ কর্মকর্তারা

এবার রাষ্ট্রপতি ভবনে শাহরুখের ‘পাঠান’ প্রদর্শিত,উপভোগ করলেন উচ্চপদস্থ কর্মকর্তারা

আবারো রাজকীয় প্রত্যাবর্তন করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। ৪ বছর পর নতুন সিনেমা নিয়ে হাজির হন তিনি। আর সেই সিনেমা দিয়েই কাঁপিয়ে দিয়েছেন বিশ্ব সিনেমার বাজার। গত এক-দুই বছরে বলিউডের কোনো সিনেমাই দেশকে ঝড় তুলতে পারেনি। বলিউড ইন্ডাস্ট্রির সুপারস্টাররা ভালো মানের সিনেমা নির্মাণ করেও বক্স অফিসকে সন্তুষ্ট করতে ব্যর্থ হয়েছেন। তার উপরে বলিউড বয়কটের ধারার সামনে পড়ে গেছে অনেক সিনেমা। কিন্তু ২০২৩ সালটা একটু ভিন্ন।দেশ এখন রীতিমতো কাবু ‘পাঠান’ জ্বরে। গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে শাহরুখ খানের পাঠান।

সর্বত্র শুধু ‘পাঠান’ নামই শোনা যাচ্ছে। শাহরুখ খানের কামব্যাক সিনেমা প্রতিদিনই ইতিহাস গড়ছে। এদিকে, প্রেক্ষাগৃহ পেরিয়ে এবার ‘পাঠান’ প্রদর্শিত হয়েছে নয়াদিল্লির রাষ্ট্রপতি ভবন সাংস্কৃতিক কেন্দ্রে।

সরকারি কর্মকর্তারা শাহরুখ-দীপিকা অভিনীত ছবিটি উপভোগ করেছেন। বিক্ষোভের ছবি দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়।

২০০২ থেকে ২০০৭ সাল পর্যন্ত এস এম খান প্রাক্তন রাষ্ট্রপতি এপিজে আবদুল কালামের সচিব ছিলেন। রাষ্ট্রপতি ভবনের সাংস্কৃতিক কেন্দ্রের দর্শকদের মধ্যেও ছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ‘পাঠান’-এর বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। বলাই বাহুল্য, এই ছবি নিজেই বলে দেয় এদেশে বয়স, পেশা নির্বিশেষে বিপুল সংখ্যক মানুষ শাহরুখ খানের ভক্ত।

প্রসঙ্গত, এদিকে মুক্তির দিন থেকে এখন পর্যন্ত শুধু রেকর্ড ভেঙেই চলছে শাহরুখ এর পাঠান। এখন পর্যন্ত মুক্তির ৫ দিনে সিনেমাটি আয় করেছে ৪২৯ কোটি রুপি। ধারণা করা হচ্ছে ১০ দিনের মধ্যে এই আয় হয়ে যাবে আরো অনেক বেশি।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *