Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার রবীন্দ্রসংগীতের ১২টা বাজিয়ে দিলেন কি হিরো আলম (ভিডিও)

এবার রবীন্দ্রসংগীতের ১২টা বাজিয়ে দিলেন কি হিরো আলম (ভিডিও)

বর্তমান সময়ে বিনোদন জগতে ভিন্ন একটি নাম আশরাফুল আলম ( Ashraful Alam ) ওরফে হিরো আলম। তিনি একের পর এক গান গেয়ে চলেছেন তার ভক্তদের জন্য। হিরো আলম সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে জনপ্রিয়তা পেলেও সমালোচিত হন অনেক বেশি। কয়েকদিন আগে তিনি হঠাৎ জনপ্রিয়তার তুঙ্গে ওঠা ‘কাচা বাদাম’ খ্যাত গায়ক ভুবন বাদ্যকরের ( world musicians ) সাথে ‘হাউ ফানি’ শিরোনামের একটি গান গেয়ে আলোচনায় আসেন। শুধু ভুবন নয় তিনি রানু মন্ডল ( Ranu Mandal ) এর সাথে গান করেছেন। এছাড়া কয়েকটি ভাষায় গান আলোচনায় আসেন।

হিরো আলমের প্রতিটি গানই নেটদুনিয়ায় আলোচিত-সমালোচিত হয়েছে। সমালোচনার মাত্রা ছিল ভারী। তবুও থামানো যায়নি এই তারকাকে। নিজের মতো করে একের পর এক গান প্রকাশ করেছেন তিনি।

এরই ধারাবাহিকতায় এবার রবীন্দ্রসঙ্গীত গাইলেন হিরো আলম। রবীন্দ্রসংগীতের জনপ্রিয় গান ‘আমারও পরানো যাহা চায়’ গেয়েছেন তিনি। শুধু তাই নয়, ওপার বাংলার কিংবদন্তি শিল্পী মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটিও গেয়েছেন তিনি। এরই মধ্যে নেক্সট এন্টারটেইনমেন্টের ব্যানারে গানটির টিজার প্রকাশ করেছেন তিনি।

পুরো গানটি প্রকাশের আগে হিরো আলম বলেন, “আমি আপনাদের সবাইকে মনে করিয়ে দিতে চাই যে আমি গায়ক বা শিল্পী নই। পরিপূর্ণ বিনোদন দেওয়ার চেষ্টা করুন। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরকে সবাই ভালোবাসে, আমিও তার গানের ভক্ত। যেহেতু। আমি সব ভাষায় গেয়েছি, আপনাদের উপহার দিতে রবীন্দ্রনাথ ঠাকুরের কিছু গান গাওয়ার চেষ্টা করেছি। যেহেতু আমি বাঙালি তাই বিশ্বকবির গান গাওয়ার অধিকার আমারও আছে।’

তিনি আরও বলেন, ‘আমি আমার জায়গা থেকে ভক্তি ও শ্রদ্ধার সঙ্গে গানটি গাওয়ার চেষ্টা করেছি। ভুল হলে সবাই আমাকে ক্ষমা করবেন। রবীন্দ্রসংগীতটি উৎসর্গ করলাম আমার সকল ভক্ত ও শ্রোতাদের জন্য। যে কবিকে ভালোবাসে না, আমিও তাকে ভালোবাসি না। আমার এই গান নিয়ে অনেকেই মজা করবেন। আসলে আমি সবসময় দর্শকদের ভিন্ন কিছু দেওয়ার চেষ্টা করি। একদিন আমি থাকব না, মানুষ আমার কাজ দেখবে। তখন তারা আমাকে মনে রাখবে- এই চিন্তা থেকেই কাজগুলো করা। সবাইকে আবারও বলছি, এই গানে ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ‘

পুরো গান প্রকাশের আগেই নেটদুনিয়ায় শুরু হয়েছে হিরো আলমের রবীন্দ্রসঙ্গীত নিয়ে সমালোচনা। যেখানে বেশির ভাগ মন্তব্যই নেতিবাচক। অনেকেই বলছেন, অনেকেই বলছে, এবার রবীন্দ্রসংগীতের ‘১২টা বাজালেন’ হিরো আলম।

সকল গান প্রকাশ পাওয়ার আগেই হিরো আলমের রবীন্দ্র সংগীত গান গাওয়া নিয়ে সমালোচনা শুরু হয়। ইন্টারনেট জগতে তার ভক্তরা বেশিরভাগ সময়ই নেতিবাচক মন্তব্য করেছেন। অনেকেই বলেছেন, এবার রবীন্দ্রসঙ্গীতের ১২ বাজিয়ে দিলেন হিরো আলম।

https://youtu.be/bG8uPiq-xcM

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *