Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার রনিকে দেখতে হাসপাতালে আইজিপি, সতর্ক করলেন সবাইকে

এবার রনিকে দেখতে হাসপাতালে আইজিপি, সতর্ক করলেন সবাইকে

সম্প্রতি মিরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি বিস্ফোরণে দ/গ্ধ হয়ে হাসপাতালে রয়েছেন। তার শারীরিক অবস্থার পরিবর্তন হলেও তিনি আশঙ্কা মুক্ত নন বলে জানিয়ে চিকিৎসক বোর্ড। সুস্থ হয়ে না উঠা পর্যন্ত চুড়ান্ত ভাবে তার সম্পর্কে কিছু বলতে পারছে না চিকিৎসকরা। গাজীপুরের মতো ঘটনা এড়াতে সবাইকে সচেতন হতে হবে বলে যা বললেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বি/স্ফোরণে দ/গ্ধ মিরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও পুলিশের কনস্টেবল জিল্লুর রহমানের শারিরীক অবস্থা কিছুটা ভালোর দিকে- এমনটাই জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন। আশংকামুক্ত না হওয়ায় তাদেরকে এখনো নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে বলেও জানান তিনি।

সোমবার (১৯ সেপ্টেম্বর) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ডা. বেনজীর আহমেদসহ মেডিকেল বোর্ডের সদস্যরা দ/গ্ধদের কথা সাংবাদিকদের জানান।

এদিকে, বেলুন বি/স্ফোরণের ঘটনায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশকে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আইজিপি। একই সঙ্গে এধরনের ঘটনা এড়াতে নবাইকে সর্বাত্মক সচেতন হওয়ারও আহ্বান জানান তিনি।

দগ্ধদের চিকিৎসায় সবধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান ড. বেনজির আহমেদ।

প্রসঙ্গত, এমন ঘটনা যাতে আর না ঘটে সে বিষয়ে সকলকে সচেতন হওয়ার কথা বলেন এবং দুর্ঘটনায় আহতদের সার্বিক পরিস্থিতির সম্পর্কে শোনেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *