Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার মেট্রো রেলে আপত্তিকর অবস্থায় যুগল, কান্ড দেখে যা করলেন যাত্রীরা

এবার মেট্রো রেলে আপত্তিকর অবস্থায় যুগল, কান্ড দেখে যা করলেন যাত্রীরা

দিল্লি মেট্রো ভারতীয় মিডিয়ায় সবসময়ই খবরে থাকে। চলন্ত মেট্রোতে চু”ম্বন, কখনও মা”রামারি, কখনও সিট নিয়ে তর্ক; মোট কথা ঘটনার অভাব নেই। কর্তৃপক্ষ বারবার যাত্রীদের সমস্যা সম্পর্কে সতর্ক করার চেষ্টা করেছে। কিন্তু এসব ঘটনা থামার কোনো লক্ষণ নেই।

সম্প্রতি, একটি মেট্রো ঘটনার আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
তাতে দেখা যাচ্ছে, যাত্রীরা ভিড়ের মধ্যে দাঁড়িয়ে আছেন মেট্রোতে। এরই মধ্যে একজন বয়স্ক মহিলা রেগে যান। তিনি সেখানে এক দম্পতিকে একে অপরের হাত ধরে থাকতে দেখেন। স্পর্শ না করার এক পর্যায়ে মহিলাটি অস্বস্তি বোধ করেন। খবর আজতাক ডট ইন।

কিছুক্ষণ পর সে মেয়েটিকে বকাঝকা শুরু করে। বলেন, ‘তুমি ছেলেটির সঙ্গে কি করছ? কখনও তার চুল, কখনও গাল ধরছ। লোকজন এরকম যে কেউ কিছু বলছে না। ’

তখন মেয়েটি তাকে বলল, আপনার সমস্যা কি? মহিলা বললেন, আমি এসব বলছি কারন এটা ভালো লাগছে না। আপনারা যদি রোম্যান্স করতে চান তবে বাইরে যান এবং যা ইচ্ছা তাই করুন। এ সময় বাকি যাত্রীরাও মেয়েটিকে বোঝাতে থাকেন। সবার এক কথা, রোম্যান্স বাইরে গিয়ে করুন।

প্রসঙ্গত, উত্তপ্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ মেট্রো ঘটনার ভিডিও প্রায়ই ভাইরাল হয়। এর আগে আসন নিয়ে দুই নারীর মধ্যে তুমুল বিবাদ হয়। এ সময় একজন বলেন, জুতা দিয়ে পেটানোর কথা। অন্যজনও উত্তর দিতে দেরি করেননি। বললেন, গু’লি মা”র, বেল্ট দিয়ে মা”র, এখন আর নেই জুতার জমানা নেই।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *