Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার মিশার বিরুদ্ধে গুরুতর অভিযোগ অনন্তর, দেশ থেকে টাকা নিয়ে বাড়ি-গাড়ি করেছেন আমেরিকায়

এবার মিশার বিরুদ্ধে গুরুতর অভিযোগ অনন্তর, দেশ থেকে টাকা নিয়ে বাড়ি-গাড়ি করেছেন আমেরিকায়

বাংলা সিনেমার আলোচিত অভিনেতা অনন্ত জলিল। অসংখ্য বাংলা সিনেমায় অভিনয় করে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন। আলোচিত এই অভিনেতা বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে প্রায় খবরের শিরোনাম হয়ে থাকেন। আলোচিত এই নায়ক এবার খলনায়ক মিশা সওদাগরকে নিয়ে যে মন্তব্য করলেন।

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছু দেখিয়েছেন। বিদেশের সিনেমার মতো অ্যাকশন তার সিনেমার মাধ্যমেই দর্শক প্রথমবার দেখার সুযোগ পেয়েছেন। তিনি অনন্ত জলিল।

দীর্ঘ আট বছর পর গত ১০ জুলাই মুক্তি পেয়েছে অনন্ত জলিলের নতুন ছবি ‘দিন দ্য ডে’। বর্ষা বরাবরের মতোই তার সঙ্গী। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগরকে এই সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে।

সম্প্রতি একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মিশা সওদাগর বলেন, অনন্ত জলিলের দাবি ১০০ কোটি টাকা দিয়ে ‘দিন দ্য ডে’ বানানো হয়েছে। এতে দর্শক হয়তো বিনোদন পেয়েছে, কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রির কোনো লাভ হয়নি।

এই খল-অভিনেতার ব্যক্তিগত মতামত, তিনি (অনন্ত জলিল) এত বিপুল পরিমাণ অর্থ দিয়ে একটি ফিল্ম স্টুডিও, প্রোডাকশন হাউস, ওটিটি প্ল্যাটফর্ম তৈরি করলে এই সময়ের অভিজ্ঞ, প্রবীণ ও প্রতিভাবান নির্মাতা, যোগ্য শিল্পী কাজ করতে পারবেন। এতে চলচ্চিত্র শিল্পের ব্যাপক উন্নতি হবে। একশ কোটি টাকা দিয়ে সিনেমা বানানোর বদলে বছরে অন্তত অর্ধশত সিনেমা করলে চলচ্চিত্র শিল্পের চেহারা পাল্টে যেতে বাধ্য। এতে অনন্ত জলিল ‘কালচারাল ইমপোর্টেন্ট পারসন’ এবং চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি হয়ে উঠতে পারবেন।

শনিবার (১৩ আগস্ট) মিশা সওদাগরের এসব মন্তব্যের কড়া জবাব দেন অনন্ত জলিল। আজ বিকেলে যমুনা ব্লকবাস্টারে ‘দিন দ্য ডে’-এর প্রদর্শনীতে গিয়ে তিনি বলেন, মিশা সওদাগর একজন পুরনো আর্টিস্ট। তিনি যা ভেবেছেন তাই বলেছেন। তিনি প্রযোজকও না, ক্রিয়েটিভ পার্সনও না। তার দ্বারা সিনেমার উন্নতি হয় না। যার কোনো ধরনের ইনভেস্টমেন্ট নেই, যার নতুন ক্রিয়েটিভিটি নেই তার দ্বারা চলচ্চিত্রের উন্নতি হবে কীভাবে?

অনন্ত জলিল আরও বলেন, কথা বলার আগে ভাবতে হবে আমি কী নিয়ে কথা বলছি। মিশা সাহেব যদি এতই যোগ্য হন, তাহলে আজ পর্যন্ত কেন তিনি ‘দিন দ্য ডে’-এর মতো সিনেমা বানাতে পারলেন না? একটা বানিয়ে দেখাত। তিনি তো আমেরিকাতে থাকে, তাকে আমেরিকান সিনেমা দেখতে বলেন।

মিশাকে উদ্দেশ্য করে অনন্ত বলেন, বাংলাদেশ থেকে টাকা নিয়ে আমেরিকায় বাড়ি-গাড়ি করেছেন। সেখানে সিনেমাও দেখুন।সেখানের সিনেমাও দেখেন। ‘দিন দ্য ডে’র সঙ্গে সেখানকার সিনেমার তুলনা করেন।

বললেন, আমার একটাই কথা, মিশার কথাগুলো সত্যিই আপত্তিকর। এটা তার মুখে মানায় না। এ ধরনের কথা বলার যোগ্যতা তার নেই।

প্রসঙ্গত, আলোচিত এই অভিনেতার অভিযোগ মিশা সওদাগরের সিনেমা সম্পর্কে ধারনা কম কোন কিছু না বুঝে মন্তব্য করেন। কিছু বলার আগে সে সম্পর্কে তার পূন্য ধারনা থাকা উচিত।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *