Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার মার্কিন রাষ্ট্রদূতকে কড়া বার্তা দিলেন কাদের, জানা গেল কারণ (ভিডিও)

এবার মার্কিন রাষ্ট্রদূতকে কড়া বার্তা দিলেন কাদের, জানা গেল কারণ (ভিডিও)

মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস কূটনৈতিক শিষ্টাচার অনুসরণ করবেন। এমনটাই জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিনি আরও বলেন, পক্ষপাতমূলক আচরণ আওয়ামী লীগের কাম্য নয়।

বিভিন্ন দেশ ও সংস্থা নির্বাচনের জন্য পর্যবেক্ষক পাঠাচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এই নির্বাচন নিয়ে যতো বিভ্রান্তি ছড়ানো হয়েছে, যত অপবাদ দেয়া হয়েছে… কিন্তু বিদেশি পর্যবেক্ষকরা সাড়া দেবেন না বলে অনেকে মনে করেছিলেন। কিন্তু এরই মধ্যে শতধিক পর্যবেক্ষক সাড়া দিয়েছেন। এ নিয়ে আমরা চিন্তিত নই।

তিনি আরও বলেন, জাতিসংঘ নির্বাচনে পর্যবেক্ষক না পাঠালেও যুক্তরাষ্ট্র ও কমনওয়েলথসহ অনেকেই পাঠাচ্ছে। এ পর্যন্ত শতাধিক পর্যবেক্ষকের নাম নির্বাচন কমিশনে এসেছে।

নির্বাচনে বিএনপির অংশগ্রহণ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে বিএনপি তাদের শেষ কথা বলে দিয়েছে। তাই তাদের নিয়ে কথা বলার জায়গা নেই।

রওশন এরশাদের নির্বাচনে অংশ না নেওয়ার বিষয়ে তিনি বলেন, জাতীয় পার্টি অংশ নিচ্ছে। ব্যক্তিগত বয়কটের কোনো মানে নেই।

দলীয় প্রার্থী ও নেতাকর্মীদের নির্বাচনী আচরণবিধি কঠোরভাবে মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন, জনগণের অংশগ্রহণে একটি ভালো নির্বাচন হবে। বিশেষ করে নারী ভোটারদের মধ্যে পুনরুজ্জীবন লক্ষ্য করা যাচ্ছে। এবারের নির্বাচন ভোটারবিহীন হবে না।

https://www.facebook.com/watch/?v=365695476128283

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *