Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার মাদ্রাসার জন্য মহান উদ্যোগ নিলেন অভিনেত্রী অ্যানি খান, ভাসছেন প্রশংসায়

এবার মাদ্রাসার জন্য মহান উদ্যোগ নিলেন অভিনেত্রী অ্যানি খান, ভাসছেন প্রশংসায়

অভিনেত্রী অ্যানি খান ২০২০ সালের মার্চ মাসে সম্পূর্ণরূপে ইসলামকে অনুসরণ করে অভিনয়ের জগতকে বিদায় জানান। এরপর থেকে তাকে আর অভিনয়ে দেখা যায়নি। পোশাকও বদলে গেছে তার। বোরকা ও হিজাব পরেন তিনি।

অভিনয় জগৎকে বিদায় জানানোর পর অ্যানি খান ব্যবসায় আগ্রহী হয়ে ওঠেন। অনলাইনে তার ব্যবসায়িক কার্যক্রম পরিচালিত হচ্ছে। আজ তিনি একজন সফল উদ্যোক্তা। এছাড়া তিনি ধর্মীয় কর্মকান্ড নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত করেছেন।

রমজানে গরিব-অসহায়দের জন্য ইফতারের আয়োজন, বিধবাদের ঘর নির্মাণসহ বিভিন্নভাবে গরিব মানুষকে সাহায্য করছেন। তার এই মহৎ উদ্যোগ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসা কুড়িয়েছে। অনেক ভক্ত আর্থিকভাবে অনুদান দিয়ে অ্যানি খানের উদ্যোগের সাথে নিজেদের যুক্ত করছেন।

এরই ধারাবাহিকতায় মেয়েদের জন্য মাদ্রাসা খোলার পরিকল্পনা করেছেন সাবেক এই অভিনেত্রী। রোববার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাস দিয়ে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

এ্যানি খান বলেন, আমি একটি মহিলা মাদ্রাসা চালু করতে চাই। আল্লাহ চাইলে এবং আপনাদের সহযোগিতা পেলে আমি কাজটি হাতে নেব। এ ব্যাপারে ভক্তদের পরামর্শও চেয়েছেন তিনি।

তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ভক্তরা। মোহাম্মদ আবদুস সবুর নামে এক ব্যক্তি লিখেছেন, ইনশাআল্লাহ, শুরু করে দেন। দোয়া ও শুভকামনা রইল।

মাহবুব আলম নাসির লিখেছেন, খুব সুন্দর উদ্যোগ। আল্লাহ আপনার মনের আশা পূরণ করুন। আমীন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *