Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার মাঝ রাতের মুশতাক-তিশার যে ভিডিও তুমুল ভাইরাল

এবার মাঝ রাতের মুশতাক-তিশার যে ভিডিও তুমুল ভাইরাল

বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত-সমালোচিত জুটি মোশতাক-তিশা। গত ৯ ফেব্রুয়ারি দর্শনার্থীদের উত্তাপে বইমেলা ছাড়তে বাধ্য হন তারা। প্রাণনাশের হুমকি পাওয়ার পর তিনি নিরাপত্তা চেয়ে ডিবিতে লিখিত অভিযোগ করেন। গভীর রাতে এক ভিডিও বার্তায় আলোচিত এই দম্পতি তাদের বাঁচার ইচ্ছা প্রকাশ করেছেন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে এক ভিডিও বার্তায় মোশতাক-তিশা দম্পতি বলেন, আমাদের কি এদেশে থাকার অধিকার নেই? এক ব্যক্তি প্রকাশ্যে মিডিয়ার সামনে এসে আমাদের দুজনকে গুলি করার হুমকি দেন। আমরা আতঙ্কিত, আমরা বাঁচতে চাই। আমরা নিরাপত্তা চাই। বইমেলায় যেতে চাই। আর যে এই হুমকি দিয়েছে তাকে গ্রেপ্তার দেখতে চাই।

মোশতাক আরও বলেন, আমরা নিরাপত্তা চেয়ে শনিবার রাতে শাহবাগ থানায় একটি জিডি করেছি। এরই মধ্যে নতুন করে একটি ভিডিও আমাদের নজরে আসে যেখানে আমাকে ও আমার স্ত্রী সিনথিয়া ইসলাম তিশাকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে। আমি তার বিচার চাই। সেইসঙ্গে জীবনের নিরাপত্তা চাই। আমরা শরীয়া মোতাবেক বিয়ে করেছি। কোন অন্যায় করিনি।

একই বিষয়ে সিনথিয়া ইসলাম তিশা বলেন, আমি একজন নারী, একজন মানুষ। আমার অপরাধ কি? আমার বেঁচে থাকার অধিকার নেই? কেন তিনি প্রকাশ্যে এভাবে হুমকি দেবেন? আমরা শরীয়ত অনুযায়ী বিয়ে করেছি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *