Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার মমতাজের আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন চঞ্চল

এবার মমতাজের আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন চঞ্চল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক সংসদ সদস্য সামসুদ্দিন আহমেদের ছোট ছেলে সাহাবুদ্দিন আহমেদ চঞ্চল।

হরিরামপুর-সিংগাইর-মানিকগঞ্জ সদরের একাংশ নিয়ে গঠিত এই আসনে প্রার্থী হতে এর মধ্যে তিনি সহকারি রিটার্নিং কর্মকর্তা ও হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহরিয়ার রহমানের কাছ থেকে মনোনয়ন পত্রও সংগ্রহ করেছেন।

এ আসনে তৃতীয়বারের মতো আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

সাহাবুদ্দিন আহমেদ চঞ্চল স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। ঢাকা বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক এই নেতা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির সদস্য ছিলেন। এছাড়া তিনি হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ছিলেন।

চঞ্চল বলেন, “বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন, দলের কেউ প্রার্থী হলে তাকে সমস্যার সৃষ্টি হয় এমন কিছুই করা যাবে না। প্রধানমন্ত্রীর নির্দেশই হচ্ছে সবচেয়ে বড়।”

এর আগে নিজের জনপ্রিয়তা যাচাই করতে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন চঞ্চল। তিনি বলেন, ওই স্ট্যাটাসে ইতিবাচক সাড়া পাওয়া গেছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *