Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার মনোনয়ন ফরম নেননি রওশন এরশাদ, রাজনীতিতে ভিন্ন মোড়

এবার মনোনয়ন ফরম নেননি রওশন এরশাদ, রাজনীতিতে ভিন্ন মোড়

নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নিলেও জাপার প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ ও তার অনুসারীরা এখন পর্যন্ত মনোনয়ন ফরম নেননি।

বৃহস্পতিবার পর্যন্ত জাতীয় পার্টির দলীয় মনোনয়ন ফরম নেননি রওশন।

তবে আজ শুক্রবার (২৪ নভেম্বর) বর্ধিত সময়ে ফরম নেওয়া হবে এমন কোনো ইঙ্গিত নেই। নির্বাচনের আগে জাপার সংকট আরও প্রকট আকার ধারণ করার আশঙ্কা রয়েছে।

এদিকে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার চেষ্টা করছেন বলে জানা গেছে। দেখা হলে পরিস্থিতির পরিবর্তন হবে বলে আশা করছেন এসব রোশনপন্থী।

জাপা চেয়ারম্যান জিএম কাদেরের কার্যালয় সূত্রে জানা গেছে, গত সোমবার থেকে চার দিনে এক হাজার ৭৩৭ জন প্রার্থী ফরম নিয়েছেন।

রওশন এরশাদের ফরম বিক্রির সময় বাড়ানো হয়েছে কি না জানতে চাইলে দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, হরতাল-অবরোধের কারণে অনেকেই ফরম নিতে পারেননি। তাই শুক্রবারও ফরম বিক্রি হবে।

বৃহস্পতিবার রওশন এরশাদকে ফোন করে মনোনয়ন ফরম নেওয়ার অনুরোধ জানিয়েছিলেন বলেও দাবি করেন জাপা মহাসচিব।

বিরোধী দলের নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ ক্ষোভ প্রকাশ করে বলেন, রংপুর-৩ আসনে রওশন এরশাদের ছেলে রাহগীর আল মাহি সাদ এরশাদের চাচা জিএম কাদের মনোনয়নপত্র নিয়েছেন। তাহলে এরপর কিভাবে মনোনয়ন ফরম নিবেন রওশন এরশাদ?

তিনি অভিযোগ করেন, মনোনয়ন ফরম নিতে গিয়ে কয়েকজন রওশনপন্থীকে মা/রধর করা হয়েছে। একটি লিখিত ক্ষমা চাওয়া শর্ত দেওয়া হয়েছে। যে কারণে ফর্ম নেওয়া সম্ভব হচ্ছে না।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *