Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার মনে চাপা পড়া কষ্টের কথা বললেন শামীম ওসমান

এবার মনে চাপা পড়া কষ্টের কথা বললেন শামীম ওসমান

নারায়ণগঞ্জের আলোচিত সাংসদ একেএম শামীম ওসমান। নারায়ণগঞ্জের আওয়ামীলীগের রাজনীতিতে তার একক আধিপত্য রয়েছে। আলোচিত এই নেতা দূর সময়ে কান্ডারী হিসেবে দায়িত্ব পালন করেছেন। নারায়ণগঞ্জের মানুষের জন্য তার অনেক অবদান রয়েছে। এবার পদ্মা সেতু নিয়ে যা বললেন শামীম ওসমান।

পদ্মা সেতু আমাদের অর্জন নয়, আমাদের গৌরব। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, সকল অপশক্তির বিরুদ্ধে জাতির জনকের কন্যা শেখ হাসিনার বিজয়।

মঙ্গলবার (২১ জুন) সকাল সাড়ে ১১টায় পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে টি-শার্ট বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে শহরের চাষাঢ়া এলাকায় টি-শার্ট বিতরণ করা হয়েছে।

শামীম ওসমান বলেন, শেখ হাসিনা সারা পৃথিবীর কাছে প্রমাণ করেছেন বাংলাদেশ কারো পায়ে ভর করে দাঁড়ায় নাই।নিজের পায়ের উপর ভর করে দাঁড়িয়েছে। আমরা জাতির জনকের কন্যা শেখ হাসিনার জন্য দোয়া চাই। তার নেতৃত্বে আগামী দিনে বাংলাদেশ এগিয়ে যাবে এই কামনা করি।

তিনি আরো বলেন, আমরা পদ্মা সেতুর উদ্বোধনকে আরও গৌরবময় ও আনন্দময় করতে পারতাম। কিন্তু বাস্তবতা হলো আমাদের মনের ভেতর লুকিয়ে রয়েছে চাপা কষ্ট। বন্যার পানিতে আজ সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনোসহ বিভিন্ন এলাকার মানুষ ক্ষতিগ্রস্ত।

বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে শামীম বলেন, যারা তুলনামূলকভাবে ভালো আছেন তাদের সবাইকে আমরা একটা বার্তা দিতে চাই, আসুন বন্যার্তদের পাশে দাঁড়ান। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই কথাটি যেন আমরা মানুষ হিসেবে প্রমাণ করতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাম্মৎ রহিমা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এইচ এম সালাউদ্দিন মঞ্জুসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

প্রসঙ্গত, বন্যায় সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনোসহ বিভিন্ন জেলার মানুষ প্রচন্ড কষ্টে রয়েছে তাদের পাশে দাডাঁনোর জন্য আহ্বাবান জানিয়েছেন সাংসদ শামীম ওসমান। তিনি বলেন, এই দুর্যোগের সময় আমাদের সকলকে বন্যায় দুর্গত মানুষের পাশে দাড়াঁনো কর্তব্য

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *