Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / এবার মতিউরের স্ত্রী লাকীর ১ মিনিট ১৮ সেকেন্ডের ভিডিও ভাইরাল

এবার মতিউরের স্ত্রী লাকীর ১ মিনিট ১৮ সেকেন্ডের ভিডিও ভাইরাল

বিতর্কিত ছাগল ঘটনার দুই সপ্তাহ পর উপজেলা পরিষদে আসেন বিতর্কিত জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তা মতিউর রহমানের স্ত্রী ও নরসিংদীর রায়পুরা উপজেলা চেয়ারম্যান লায়লা কানিজ লাকী।

গত বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলা পরিষদ কার্যালয়ে দুটি বৈঠকে অংশ নেন তিনি। বৈঠক শেষে ওইদিন সাংবাদিকদের সঙ্গে কথা না বলে গাড়িতে করে চলে যান তিনি।

তবে উপজেলা পরিষদ ছাড়ার আগে লাকী ‘বড় সাংবাদিক কিনে এলাম, সব থেমে যাবে’ এমন মন্তব্য করেন। আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি।

এ ঘটনার সাত দিন পর বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যায় লাকী স্থানীয় কয়েকজন সাংবাদিককে উপজেলা পরিষদের নিজ কক্ষে ডেকে নেন। এ সময় তার বক্তব্যের ১ মিনিট ১৮ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। সেখানে লাকি সমর্থিত কয়েকজন নেতাকর্মীও উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

লায়লা কানিজ লাকী বলেন, আমি গত বৃহস্পতিবার (২৭ জুন) অফিসে এসে আমার অফিসের সব কাজ শেষ করে কারও সঙ্গে কোনো কথা না বলে সরাসরি অফিস থেকে বেরিয়ে আসি। কিন্তু সেদিন সাংবাদিক ভাইদের কেউ একটা ভুল তথ্য দিল যে আমি ঢাকার সব বড় সাংবাদিকদের ম্যানেজ করে এসেছি। এটি আসলে সম্পূর্ণ মিথ্যা। আমি তা বলিনি।

তিনি বলেন, যারা মিডিয়াকর্মী ও সাংবাদিকদেরকে এ রকম ভুল তথ্য দিয়েছেন তাদের কাছ থেকে আপনারা সত্য তথ্য নিয়ে উপস্থাপন করবেন। আপনারা সমাজের দর্পণ। আমি আশা করব আপনারা সত্যটা প্রকাশ করবেন। আমি সবাইকে আবার বলছি আমি এ কথাটা বলি নাই। এটা সম্পূর্ণ মিথ্যা কথা ছিল

প্রসঙ্গত, সরকারি তিতুমীর কলেজের সহযোগী অধ্যাপকের চাকরি ছেড়ে ২০২২ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নরসিংদীর রায়পুরা উপজেলার চেয়ারম্যান হন লায়লা কানিজ লাকী। বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন। ছাগলের ঘটনার পর তার নামে বিপুল সম্পদ নিয়েও প্রশ্ন উঠেছে।

About Nasimul Islam

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *