Friday , September 20 2024
Breaking News
Home / Sports / হঠাৎ ভক্তদের বড় ধরনের দুঃসংবাদ দিল সাকিব

হঠাৎ ভক্তদের বড় ধরনের দুঃসংবাদ দিল সাকিব

ভারতে সদ্য সমাপ্ত ক্রিকেট বিশ্বকাপে আঙুলের চোটের কারণে বর্তমানে খেলার বাইরে রয়েছেন সাকিব আল হাসান।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বিশ্বের সেরা এই অলরাউন্ডার। আগামী ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করবেন তিনি। এর আগে অবসর সময়ে যুক্তরাষ্ট্রে পরিবারকে সময় দিচ্ছেন সাকিব।

বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব বলেছেন, “সোমবার আমেরিকান আওয়ামী লীগের একটি ইভেন্টে অংশ নেওয়ার পর আমি আইপিএলে নিজের নাম দেইনি। স্বাভাবিকভাবেই এটি আমার জন্য একটি উইন্ডো (সময়) খুলবে। যখন আমার ম্যানেজার পিএসএল নাম দিয়েছে, নাম প্রত্যাহার করতে বলেছি।আমার নামও পিএসএলে নেই। জাতীয় দলকে পুরো সময় দেওয়ার পরিকল্পনা থাকবে।

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর বার্তা দিয়ে সাকিব বলেন, ‘আগে যে ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট খেলতাম হয়তো সেই টুর্নামেন্টগুলোকে স্যাক্রিফাইস করব। তিনটি সংস্করণেই খেলছি। আশা করি খেলা চালিয়ে যাবে। কেউ কখনো ভবিষ্যৎ নিয়ে বলতে পারি না। তবে আরও অনেক দিন ক্রিকেট খেলতে চাই।

আঙুলের চোট কাটিয়ে পেশাদার ক্রিকেটে ফেরা প্রসঙ্গে সাকিব বলেন, “নিউজিল্যান্ড সফরে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে খেলার আশা করি খেলতে যাব। কারণ, চার সপ্তাহের মধ্যে (আঙুলের চোট) ভালো হয়ে যাবে। আমি দুদিন আগে এখানে ডাক্তার দেখেছি, ডাক্তার বলেছেন আরও দুই সপ্তাহ অপেক্ষা করতে।

সাকিব আরও বলেন, ‘ইনজুরির কারণে ছয় সপ্তাহের মতো যতটা সময় নেওয়া উচিত তার চেয়ে বেশি সময় লাগছে। তারপর পুনর্বাসন এবং ফিটনেস ফিরে পেতে হবে। বিপিএলের আগে খুব একটা সুযোগ দেখছি না। এ সময় নির্বাচনও রয়েছে। স্বাভাবিকভাবেই, আমি মনে করি বিপিএল থেকে আমার খেলা আবার শুরু হবে।

About Babu

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *