Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার বড় পর্দার জনপ্রিয় অভিনেতাকে হুমকি দিলেন মন্ত্রী, জানা গেল কারণ

এবার বড় পর্দার জনপ্রিয় অভিনেতাকে হুমকি দিলেন মন্ত্রী, জানা গেল কারণ

শিগগিরই মুক্তি পেতে চলেছে রণবীর কাপুরের নতুন ছবি ‘অ্যানিমেল’। ইতিমধ্যেই সিনেমাটির ট্রেলার ঝড় তুলেছে নেট দুনিয়ায়। রণবীর বর্তমানে এই ছবির প্রচারে ব্যস্ত। এদিকে তেলেঙ্গানার শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী মল্লা রেড্ডি হঠাৎ করেই অভিনেতাকে হুমকি দিয়েছেন।

রণবীর, ববি দেওল, রশ্মিকা মান্দানা এবং পুরো টিম সোমবার (২৭ নভেম্বর) হায়দ্রাবাদে ‘অ্যানিমেল’র প্রচার করতে হাজির হয়েছিল। তারা ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণী ইন্ডাস্ট্রিজের মহেশ বাবু, রাজামৌলি এবং তেলেঙ্গানার শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী মল্লা রেড্ডি।

এ সময় দর্শকাসনে রণবীরকে দেখেই রীতিমতো বলিউডকে নিয়ে ক্ষোভ উগরে দিলেন মন্ত্রী! অভিনেতাকে উদ্দেশ্য করে তিনি বলেন, একদিন সারা ভারত শাসন করবে তেলেগু। আমি আপনাকে কিছু বলতে চাই। আগামী ৫ বছরে আমাদের তেলেগু ভাষাভাষীরা রাজত্ব করবে গোটা দেশ, বলিউড, টলিউড সব জায়গায়।

তিনি আরও বলেন, আপনাকেও এক বছরের মধ্যে হায়দরাবাদে এসে থাকতে হবে। মুম্বাই তো পুরনো হয়ে গেছে। বেঙ্গালুরুতে ট্র্যাফিক জ্যাম হয়ে গেছে, হিন্দুস্তানে এখন একটাই শহর— সেটা হলো হায়দরাবাদ।

এদিকে মল্লার এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ঝড়ের মতো ছড়িয়ে পড়েছে। যদিও মন্ত্রীর বক্তব্যের কোনও প্রতিক্রিয়া দেননি রণবীর। বরং তিনি খুব শান্তভাবে, হাসিমুখে এবং ধৈর্যের সাথে শুনলেন। আর রণবীরের এমন আচরণ রীতিমতো প্রশংসা কুড়াচ্ছে নেটিজেনদের।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *