Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার বুবলীকে নিয়ে শরিফুল রাজ বললেন, যে আমায় অনেক বেশি হেল্প করেছে সে বুবলী

এবার বুবলীকে নিয়ে শরিফুল রাজ বললেন, যে আমায় অনেক বেশি হেল্প করেছে সে বুবলী

অবশেষে ফার্স্টলুক পোস্টার নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হলেন ঢালিউডের দুই জনপ্রিয় নায়ক-নায়িকা। পোস্টারে দেখা যায়- মর্গে একটি লাশের বক্স কিছুটা বেরিয়ে আছে, সেখানে নিথর হয়ে শুয়ে আছেন বুবলী। আর তার দিকে করুণ দৃষ্টিতে তাকিয়ে আছেন রাজ।

শরিফুল রাজ ও শবনম বুবলী একটি সিনেমায় একসঙ্গে কাজ করছেন। সিনেমার নাম ‘দেয়ালের দেশ’।

সরকারি অনুদানপ্রাপ্ত এ সিনেমা নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মিশুক মনি। সোমবার ছবির মুখ্য চরিত্রের দুই তারকাকে নিয়ে সাংবাদিকদের সামনে আসেন তিনি। সেখানেই তারা তুলে ধরেন এ সিনেমায় কাজের অভিজ্ঞতা।

বুবলী বলেন, এ রকম চরিত্রে এর আগে তিনি কখনো কাজ করেননি। আর সহশিল্পীর প্রতি প্রশংসাও করলেন। এই গল্পে অনেক গভীরতা আছে। আমার সঙ্গে যিনি কাজ করছেন শরিফুল রাজ, অনেক ডেডিকেটেড। আমাদের শুটিং টিমও অনেক হার্ডওয়ার্কিং। শ্বাসরুদ্ধকর একটা ব্যাপার ছিল। টিজার বের হলে কিছুটা হলেও মানুষ বুঝতে পারবে।

শরিফুল রাজ বলেন, আমি আসলে অনেক প্রত্যাশা নিয়ে কোনো সিনেমায় কাজ করি না। কারণ আমার ব্যক্তিগত একটা জার্নি হয় সিনেমার সঙ্গে। নতুন সহশিল্পী, ডিরেক্টর পাই। এটা আমার কাছে বেশ ভালো লাগার। এই সিনেমায় যে আমায় অনেক বেশি হেল্প করেছে, সে হচ্ছে বুবলী।

অন্যদিকে নির্মাতা মিশুক মনির বক্তব্য- এই সিনেমার গল্প আমার মাথায় এসেছে আরও ৫ বছর আগে। তখনই আমি সেটা লিখতে শুরু করি। এরপর ২০২০ সালে এটা অনুদানের জন্য জমা দেই। ২০২১ সালের মাঝে সিনেমাটি অনুদান পায়। ফাইনালি গত বছর আমরা শুটিং শুরু করি। এই সিনেমাতে রাজ ও বুবলীকে একেবারেই ভিন্নভাবে আমি উপস্থাপন করেছি।

মেট্রো সিনেমার ব্যানারে নির্মিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন- জিনাত সানু স্বাগতা, শাহাদাত হোসেন, আজিজুল হাকিম, সমাপ্তি মাশুক, সাবেরী আলম প্রমুখ। সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা হয়নি। তবে চলতি বছরই মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *