Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার বিড়ল রেকর্ড গড়তে যাচ্ছেন মিথিলা, জানা গেল কারন

এবার বিড়ল রেকর্ড গড়তে যাচ্ছেন মিথিলা, জানা গেল কারন

আগামী শুক্রবার বিরল রেকর্ড গড়তে যাচ্ছেন রাফিয়াত রশিদ মিথিলা। এই দিনেই প্রথমবারের মতো বড় পর্দায় নায়িকা হিসেবে হাজির হচ্ছেন তিনি। একই সঙ্গে একই দিনে দুই বাংলায় মুক্তি পাচ্ছে ভিন্ন ভিন্ন দুটি সিনেমা। তার অভিনীত ‘অমানুষ’ আসছে বাংলাদেশের সিনেমা হলে, আর ‘আয় খুকু আয়ে’ কলকাতার সিনেমা হলে। মিথিলা জানান, এ নিয়ে তিনি খুবই উচ্ছ্বসিত। তাকে কিভাবে গ্রহন করা হয় সেটাই দেখার অপেক্ষা দুই বাংলার।

এর আগেও দুই বাংলার ছবিতে অভিনয় করেছেন অনেকে। অনেকে এখনো করে। তবে এবার নতুন নজির গড়তে যাচ্ছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। আগামী শুক্রবার (১৭ জনু) দুই বাংলায় একসঙ্গে মুক্তি পেতে যাচ্ছে তার দুটি ছবি। বাংলাদেশে ‘অমানুষ’। আর ভারতের পশ্চিমবঙ্গে অ্যায় খুকু আই। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত এই অভিনেত্রী। মিথিলা জানান, এ নিয়ে তিনি খুবই উচ্ছ্বসিত। তাকে কিভাবে গ্রহন করা হয় সেটাই দেখার অপেক্ষা দুই বাংলার। অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ ছবির মাধ্যমে বড় পর্দায় নাম লেখান মিথিলা। যেখানে তিনি গাঁটছড়া বাঁধলেন চিত্রনায়ক নীরব হোসেনের সঙ্গে। এছাড়া সিনেমাটিতে অভিনয় করেছেন নওশাবা, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, ডন ও আনন্দ খালেদ। এছাড়া কলকাতার মিথিলা অভিনীত ‘অ্যায় খুকু আয়’ ছবিতে তার সহশিল্পী প্রসেনজিৎ চ্যাটার্জি। ছবিতে টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জির স্ত্রীর ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

উল্লেখ্য, অভিনয় জগতে মিথিলা একটি পরিচিত নাম। বিশেষ করে ছোট পর্দায় জনপ্রিয়তার সাথে তিনি ব্যাপক পরিচিতি পেয়েছেন। তবে এবার বড় পর্দায় নাম লিখিয়েছেন এই দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার প্রথম বড় পর্দার ছবি। তবে এরই মধ্যে বড় পর্দার অনেক প্রজেক্টে কাজ শুরু করেছেন অভিনেত্রী মিথিলা। অনন্য মামুন পরিচালিত অমানুষ সিনেমা ছাড়াও আরও দুটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *