Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার বিরক্ত হয়ে পূর্ণিমা বললেন, তোমাদেরও মা আছে

এবার বিরক্ত হয়ে পূর্ণিমা বললেন, তোমাদেরও মা আছে

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। চলচ্চিত্র ক্যারিয়ারে দীর্ঘ দিন ধরে আধিপাত্য ধরে রেখেছেন তিনি। অসংখ্য বাংলা সিনেমায় কাজ করেছেন তিনি এবং একের পর এক ‍জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন দর্শক ও তার ভক্তদের। জনপ্রিয় এই অভিনেত্রী বিভিন্ন কর্ম প্রসঙ্গে মাঝে মধ্যে আলোচনায় আসেন। তিন প্রজন্মের ক্রাশ’ মন্তব্য প্রসঙ্গে যে কথা বললে জনপ্রিয় এই অভিনেত্রী।

ঈদে মুক্তি পাওয়া তিন ছবি নিয়ে আলোচনা-সমালোচনায় সরব ঢালিউডপাড়া। চলচ্চিত্রপ্রেমীদের মাঝে সেসব সিনেমা নিয়ে চলছে বিশ্লেষণ।

দ্বিতীয়বার বিয়ে করার কথা বলে আলোচনায় আসেন চলচ্চিত্র অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা।

তবে বছরজুড়েই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় রয়েছেন এই নায়িকা। বিশেষ করে তার বয়স নিয়ে প্রচুর মন্তব্য লেখা হয়।

৪১ বছর বয়সেও এখনও রূপে অনন্য পূর্ণিমা, তা নিয়েই চলে যত জল্পনা। তাকে বলা হয় ‘তিন প্রজন্মের ক্রাশ’।

পূর্ণিমার আপলোড করা ছবিগুলোতে প্রায়ই কমেন্ট দেখা যায়, আপনি ‘বুড়ি’ হবেন কবে?, আমাদের বাবা-চাচাদের ক্রাশ ছিলেন আপনি, এখন আমাদের, পরবর্তী প্রজন্মেরও ক্রাশ হয়ে থাকবেন।

কেউ লিখেছেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়ে, তেলের দাম বাড়ে, গাড়ির ভাড়া বাড়ে। শুধু পূর্ণিমার বয়স বাড়ে না।

অভিনয় জীবনের ২০ বছর পূর্তিতে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন পূর্ণিমা।

এই নায়িকার বিয়ের খবরে আবারও সামনে এসেছে সেই সাক্ষাৎকার।

সেখানে ঢালিউড ডিভা বলেন, ‘অনেকেই ফেসবুকে বাজে মন্তব্য করতে শুরু করেন। আমি কবে বুড়ি হব, কবে আমার বয়স হবে, মানে আমাকে হয় বুড়ি দেখার জন্যই দর্শকেরা খুব মুখিয়ে আছে। আমি বুড়ি হয়ে গেলে তখন তো তোমরা ক্রাশটা লিখতে পারবা না। আর মানুষ বয়সের সঙ্গে বুড়ি হবেই। তোমাদেরও মা আছে, বোন আছে, সবাই বয়সের সঙ্গে বুড়ি হবে।’

তখন পূর্ণিমা বলল, ‘আমাকে বুড়ো দেখাতে এত ব্যাকুল কেন? আপনি এটা প্রশংসা. হ্যাঁ, আমি এখনও এখানে আছি, ভাল কাজ করছি এবং আপনাকে ভাল কাজ দিচ্ছি। এটা প্রশংসা করি. কে বুড়ো, কে বুড়ো, কে কোথায় যাচ্ছে, খারাপ নাম ব্যবহার করবেন না।

প্রসঙ্গত, হঠাৎ করেই দ্বিতীয় বিয়ের খবর ঘোষণা করেন পূর্ণিমা। তার নতুন স্বামী ব্রাহ্মণবাড়িয়ার ছেলে আশফাকুর রহমান রবিন। এটি পূর্ণিমার দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালে, তিনি চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ ফাহাদ জামালকে বিয়ে করেন। আরশিয়া উমাইজা নামে তাদের একটি মেয়ে রয়েছে। তিন বছর আগে ফাহাদকে ডিভোর্স দেন পূর্ণিমা। উমাইজা বর্তমানে তার মা পূর্ণিমার কাছে অবস্থান করছেন।

প্রসঙ্গত, সম্প্রতি বিয়ের বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনায় আসেন আলোচিত এই অভিনেত্রী। তার চিহারা ও বয়স নিয়ে প্রায় বিপাকে পড়ে থাকেন বলে তিনি জানান।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *