Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বিয়ের দাবিতে মা সহ প্রেমিকের বাড়িতে অনশনে কলেজ ছাত্রী

এবার বিয়ের দাবিতে মা সহ প্রেমিকের বাড়িতে অনশনে কলেজ ছাত্রী

ভালোবাসার মানুষকে কাছে পেতে অনেক সময় প্রেমিক কিংবা প্রেমিকা বড় ধরনের ত্যাগ স্বীকার করে থাকেন। এমনকি নিজের সম্মান বিসর্জন দিয়ে হলেও প্রেমিক বা প্রেমিকাকে পেতে তার বাড়িতে অবস্থান নিয়ে থাকেন। এবার তেমনই একটি ঘটনা ঘটেছে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার একটি এলাকায়। নিজের ভালোবাসার মানুষটি অন্য মেয়েকে বিয়ে করছে এমন খবর শুনে প্রেমিকের বাড়িতে অনশন করছে তরুণী।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে শেরপুরের শ্রীবরদী পৌর শহরের সাতানি শ্রীবরদী মহল্লার আব্দুস সাত্তারের বাড়িতে ওই ঘটনা ঘটে। ওই ঘটনায় আব্দুস সাত্তারের ছেলে প্রেমিক জাসরুল ইসলামসহ বাড়ির লোকজন গাঁ ঢাকা দিয়েছে।

ওই তরুণী (২২) উপজেলার রানীশিমুল ইউনিয়নের বিলভরট গ্রামের বাসিন্দা ও শ্রীবরদী সরকারি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র। ওই তরুণীর মা-ও তার সঙ্গে অবস্থান করছেন।

ওই তরুণী জানায়, প্রায় এক বছর আগে প্রেমিক জাসরুল ইসলামের সঙ্গে তার পরিচয় হয়। পরে তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া চলে প্রায় এক বছর। এক পর্যায়ে প্রেমিক জাসরুল ইসলাম অন্যত্র বিয়ে করায় তিনি বাধ্য হয়ে শুক্রবার বিকেলে তার মাকে নিয়ে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন। এ ঘটনায় ৯৯৯-এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ওই তরুণীর মা জানান, জাসরুল ইসলাম তার মেয়ের সঙ্গে প্রায় এক বছর মন দেওয়া-নেওয়া করে আসছে। সম্প্রতি বিয়ের কথা বলে সে তার মেয়েকে বিভিন্ন জায়গায় নিয়ে যায়। অন্যত্র বিয়ে করায় তিনি মেয়ের সঙ্গে এসে অবস্থান করছেন।

প্রেমিক জাসরুল ইসলামের বাবা আব্দুল সাত্তার জানান, ঘটনাটি সাজানো। তারা তার ছেলেকে হেয় প্রতিপন্ন করার জন্য ওই তরুণী বাড়িতে অবস্থান করছে।
এ ঘটনার বিষয়ে শাজাহান কবির যিনি স্থানীয় পৌর কাউন্সিলর হিসেবে রয়েছেন, তিনি বলেন, ওই তরুণী এবং জাসরুলের মাঝে যে সম্পর্ক গড়ে উঠেছিল, তার বেশ কয়েকটি ছবি আমাকে দেখানো হয়েছে। তবে এ ঘটনার পর ছেলেটির পক্ষের কোন কাউকে তাদের বাড়িতে পাওয়া যায়নি। তবে এ বিষয়ে যাতে একটি সমাধান পাওয়া যায় সেজন্য স্থানীয়দের সাথে আলোচনা করা হবে বলেও জানান তিনি।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *