Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বিএনপির কাছে পাল্টা প্রশ্ন রাখলেন ওবায়দুল কাদের

এবার বিএনপির কাছে পাল্টা প্রশ্ন রাখলেন ওবায়দুল কাদের

সরকারকে অপবাদ দিতে গু/ম-খু/ন নিয়ে মিথ্যাচার করছে বিএনপি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলটিকে তালিকা প্রকাশ করতে বলেছেন।

মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিএনপি নেতৃত্বাধীন বিরোধী দল মিথ্যা ও গু/জবের মাধ্যমে জনগণকে বিভ্রান্ত করে চলেছে। বিএনপি বলছে, কারাগারে ১৩ জনকে হ/ত্যা করা হয়েছে। বন্দীরাও মানুষ। তারা মা/রাও যেতে পারে। এমন মৃ/ত্যুর কথা আমরা প্রায়ই জানি। এই সংখ্যা ১৪-১৫ জন। কারাগারে বন্দী হলে কি মৃ/ত্যু হবে না? “তারা সবাই বিএনপির- এমন দাবি কিভাবে বলেন?” কথায় কথায় তারা গু/ম খুনের কথা বলে। বিভিন্ন আন্তর্জাতিক সংস্থা ও পশ্চিমা দেশ এই নিখোঁজের বিষয়ে মিথ্যা তথ্য দিচ্ছে। গু/মের ক্ষেত্রেও একই কথা- তারা কোনো তথ্য-উপাত্ত ছাড়াই এই গু/মের অপবাদ সরকারের ওপরে দিচ্ছে ।

ওবায়দুল কাদের বলেন, তারা তথ্য উপাত্তা ছাড়াই এসব মিথ্যা বলছে, তাহলে সত্যটা কী?কাদের কাদের গুম খুন করা হয়েছে। প্রমাণ কি? আমরা তালিকা দেখতে চাই। অন্ধকারে বারবার ঢিল ছুড়ে মারা? এটা রাজনীতি নয়। লিফলেট বিতরণ করে ব্যর্থতা লুকানো যাবে না। বিএনপির প্রচারপত্র বিতরণ কর্মসূচির উদ্দেশ্য দেশকে ধ্বং/স করা, মানুষ হ/ত্যা করা।

বিএনপি নেতাদের বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, শুধু আওয়ামী লীগের আমলে কেন, বিএনপি আমলে কত খু/ন-গুম হ/য়েছে তার হিসাব দিতে হবে। কোন আমলে রাজনৈতিক প্রতিপক্ষের হাতে কতজন নিহত বা নিখোঁজ হয়েছে তার হিসাবও নিতে হবে। কেন একতরফা হবে?

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রসঙ্গে দলটির সাধারণ সম্পাদক সাফ জানিয়ে দেন, আওয়ামী মনোনয়ন বোর্ডের সভায় মনোনয়ন চূড়ান্ত করা হবে।

এ সময় মিয়ানমার সীমান্ত দিয়ে অস্ত্রসহ অনুপ্রবেশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, অভ্যন্তরীণ নিরাপত্তার বিষয়ে বাংলাদেশ খুবই সচেতন ও সজাগ। কোনো বিদেশি অনুপ্রবেশ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *