Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বিএনপির উদেশ্যে নতুন বার্তা দিল কাদের

এবার বিএনপির উদেশ্যে নতুন বার্তা দিল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আ/গুন স/ন্ত্রাস ও গণতন্ত্র একসঙ্গে চলতে পারে না- এবারের নির্বাচনে ভোটারদের ব্যাপক অংশগ্রহণে তা প্রমাণিত হয়েছে। সোমবার (৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা বিএনপিকে বলব সত্য মেনে নিয়ে ইতিবাচক রাজনীতি করতে, গণতন্ত্রের মূলনীতি মেনে চল, সংবিধান বহির্ভূত রাজনীতি পরিহার কর, নইলে ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষেপ্ত হতে হবে।

বিএনপি-জামায়াত এবারও ব্যর্থ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, তাদের সকল ষ/ড়যন্ত্রের জবাব জনগণ ব্যালটের মাধ্যমে দিয়েছে। বারবার নির্বাচন বর্জন করে আগামী ৫ বছর অপেক্ষা করা ছাড়া বিএনপির এখন আর কিছু করার নেই।

ওবায়দুল কাদের বলেন, তাদের সব অভিযোগই বাস্তবতা বর্জিত, ভিত্তিহীন ও বানোয়াট। আজ সকালেও বিএনপি নেতা মঈন খান প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের সামনে মিথ্যা কথা বলেন। তাদের আজকের করুণ পরিণতির জন্য এ ধরনের মিথ্যাই দায়ী। অপরাজনীতির কারণে এদেশে জনগণের রায় পাওয়া সম্ভব নয়- জনগণ তা বিএনপি-জামায়াতকে দেখিয়েছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *