Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বিএনপির অবস্থান নিয়ে প্রশ্ন তুললেন কাদের, দিলেন ভয়াবহ তথ্য

এবার বিএনপির অবস্থান নিয়ে প্রশ্ন তুললেন কাদের, দিলেন ভয়াবহ তথ্য

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ কখনো হ/ত্যার রাজনীতি করে না। ঘাতকের দল বিএনপি। বিএনপি নেতারা আওয়ামী লীগের নেতাকর্মীদের হ/ত্যার হু/মকি দিয়ে সর্বজনস্বীকৃত সত্যকে বিকৃত করে দেশে স/ন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে।

বুধবার এক বিবৃতিতে ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি বলেন, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে একের পর এক মেগা প্রকল্প উদ্বোধন করছেন, এতে বিএনপি নেতাদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। এ কারণে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র বন্ধ করে দেওয়ার হু/মকি দিচ্ছেন বিএনপি নেতারা।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় কোনো উন্নয়ন করেনি। বরং আকণ্ঠ দু/র্নীতিতে নিমজ্জিত হয়ে বাংলাদেশের কপালে পরপর পাঁচবার দু/র্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন কা/লিমা লেপন করেছিল। তাই তারা পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল এবং পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের মতো মেগা প্রকল্প নিয়ে প্রতিনিয়ত বিভ্রান্তিকর ও মিথ্যা বক্তব্য দিচ্ছেন।

বিএনপির নেতৃত্বকে প্রশ্নবিদ্ধ করে তিনি বলেন, বাংলাদেশে গু/প্তহত্যা ও ষ/ড়যন্ত্রের রাজনীতি কারা শুরু করেছে? জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর হু/মকি দিল কারা? আরও ১৫ আগস্ট ঘটানোর হু/মকি কারা দেয়? বিএনপির জাতীয় নেতাদের উপস্থিতিতে জাতীয় প্রেসক্লাবে দাঁড়িয়ে ‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে ওঠো আরেকবার’ স্লোগান কেন দেওয়া হয়?

সেতুমন্ত্রী বলেন, বিএনপির জন্ম হয়েছে গণতন্ত্রবিরোধী ও উন্নয়নবিরোধী মানসিকতা নিয়ে। সততা, দেশপ্রেম, বলিষ্ঠ নেতৃত্ব এবং আত্মবিশ্বাস প্রয়োজন একটি জাতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য; বিএনপিতে তার কোনো রাজনৈতিক চর্চা নেই। তিনি বলেন, বিরোধী দল হিসেবে গঠনমূলক সমালোচনা আশা করা যায়। কিন্তু সংকটকালে দেশের মানুষকে বিভ্রান্ত করার জন্য মিথ্যা, গু/জব ও অপপ্রচারের মাধ্যমে বিএনপির মতো নোংরা ষ/ড়যন্ত্রের লজ্জাজনক নজির আর কোনো দেশে খুঁজে পাওয়া যাবে না। এমনকি ক্ষমতায় এলে এসব উন্নয়ন প্রকল্প বন্ধ করে দেওয়ার হু/মকিও দিচ্ছেন তারা।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *