Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বিএনপিকে হুঁশিয়ারি দিয়ে যা বললেন নিক্সন চৌধুরী

এবার বিএনপিকে হুঁশিয়ারি দিয়ে যা বললেন নিক্সন চৌধুরী

বর্তমান ক্ষমতাসীন দল আ.লীগ নিজেদের জনপ্রিয়তা জানান দেওয়ার জন্য গনসমাবেশের আয়োজন করতে চলছে এবং এই গনসমাবেশে সশরীরে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমনটাই দলের পক্ষ থেকে বলা হয়েছে। এদিকে বিএনপির সমাবেশ নিয়ে বক্তব্য দিচ্ছেন আ.লীগ নেতারা। বিএনপির সমাবেশে ক্ষমতাসীন দল আ.লীগে হটানোর কথা বার বার বলা হচ্ছে। এবার বিএনপির বক্তব্যের জেরে হুঁশিয়ারি দিয়েছেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য ও সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।

দেশবিরোধী সব শক্তির বিরুদ্ধে যুবলীগ দাঁত ভাঙ্গা জবাব দেবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। শনিবার (২৯ অক্টোবর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যুবলীগের প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন। যুবলীগের সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, নরসিংদী ও মানিকগঞ্জ জেলার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করে।

সভায় সভাপতির বক্তব্যে মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, যুবলীগ প্রতিটি আন্দোলন-সংগ্রামে বীরত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভোট ও ভাতের অধিকার আন্দোলন থেকে শুরু করে স্বৈরাচার বিরোধী আন্দোলনে বঙ্গবন্ধুর কন্যার মূল শক্তি হিসেবে যুবলীগ প্রধান ভূমিকা পালন করেছে। সুবর্ণ জয়ন্তী সমাবেশে সশরীরে উপস্থিত হতে রাজি হয়ে তিনি যুবলীগের প্রতি অগাধ আস্থা রেখেছেন। এখন সেই আস্থার মর্যাদা দিতে হবে।

তিনি বলেন, আগামী নির্বাচনে বিএনপি-জামায়াত সারা বাংলাদেশে যে নৈরাজ্য ও স”/ন্ত্রাস সৃষ্টি করছে, সংগঠন হিসেবে যুবলীগের যে সামর্থ্য আছে তার প্রমাণ মিলবে এই গণসমাবেশের মধ্য দিয়ে। স্বাধীনতা বিরোধী শক্তি মাথাচাড়া দিয়ে উঠার কারণে রাজনৈতিক শক্তি ও সক্ষমতার প্রদর্শন এখন অপরিহার্য।

তিনি আরও বলেন, আগামী ১১ নভেম্বর আপনাদের প্রিয় সংগঠন আওয়ামী যুবলীগের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুব মহাসম্মেনে সকল দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে যুবলীগ কঠোর জবাব দেবে। যুবলীগের সুবর্ণ জয়ন্তী প্রতিষ্ঠাবার্ষিকীর উৎসব, যুবলীগের নেতাকর্মীদের উৎসব।

প্রসংগত, আ.লীগের পক্ষ থেকে বলা হচ্ছে, বিএনপি স্বাধীনতার শক্তিকে খর্ব করার জন্য পাঁয়তারা চালাচ্ছে। তারা স্বাধীনতার শক্তিকে ভুন্ডুল করার জন্য এদেশকে ভিন্ন দিকে নিয়ে যেতে চায়। তারা ক্ষমতায় এসে দেশকে স্বাধীনতার শক্তি ও আদর্শের লঙ্ঘন করে দেশকে তাবেদার রাষ্ট্রে পরিনত করতে চায় যেটা এদেশের জনগন কখনো হতে দেবে না।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *