Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার বাবা সেলিম খানকে সাথে নিয়ে শাহরুখের মান্নাতে সালমান

এবার বাবা সেলিম খানকে সাথে নিয়ে শাহরুখের মান্নাতে সালমান

সম্প্রতি বলিউড পাড়ায় আরিয়ান খানকে নিয়ে চলছে ব্যপক আলোচনা-সমালোচনা। মূলত গত ২ অক্টোবার মা/দ/ক কন্ডে গ্রেফতার হয়ে কারা/গা/রে বন্ধি রয়েছে। পুত্র আরিয়ান গ্রে/ফ/তা/রের পর থেকেই আলোচনা-সমালোচনা মুখে পড়েছে শাহরুখ খানও। তবে অনেকেই তার পাশে দাঁড়িয়েছে। এই তালিকায় সালমান খানও রয়েছে। সম্প্রতি বাবা সেলিম খানকে নিয়ে সালমান খান বন্ধু শাহরুখ খানকে সান্ত্বনা বা মনোবল বাড়ানোর জন্য মান্নাতে গেলেন।

মা/দ/ক কাণ্ডে ছেলে আরিয়ান খান গ্রেফ/তা/রে/র পর বেশ মুষড়ে পড়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। ঠিক এ দুঃসময়ে তার পাশে দাঁড়িয়েছেন বলিউডের আরেক প্রভাবশালী অভিনেতা সালমান খান। বন্ধুকে শান্তনা দিতে গত সপ্তাহে একা শাহরুখের বাড়িতে গেলেও এবার বাবা সেলিম খানকেও নিয়ে গেলেন তিনি। মঙ্গলবার রাতে বাবা লেখক সেলিম খানকে নিয়ে শাহরুখ খানের মুম্বাইয়ের বাসভবন মান্নাতে হাজির হন সালমান খান। বুধবার আরিয়ান খানের ফের জামিন শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা। গ্রে/ফ/তা/রের পর ১০ দিন অতিবাহিত হয়েছে। বন্ধু শাহরুখের বিপদ কাটেনি। ছেলে কারা/গা/রে। উৎকণ্ঠায় পুরো পরিবার। তাই বন্ধুকে সান্ত্বনা বা মনোবল বাড়ানোর জন্যই মান্নাতে যান সালমান।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, বুধবার মুম্বাই সেশন কোর্টে জামিন শুনানি হবে। আরিয়ানের পক্ষে জামিন শুনানির আবেদন করেছেন আইনজীবী অমিত দেশাই। একই মামলায় অভিযুক্ত আরবাজ মার্চেন্ট, মোহক জসওয়ার, নূপুর সতিজা ও মুনমুন ধমেচারও জামিন শুনানি হবে আজ। ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরীর মা/দ/ক পার্টি থেকে আরও দশজনের সঙ্গে আটক হন শাহরুখপুত্র আরিয়ান খান। ভারতীয় মা/দ/ক নিয়ন্ত্রণ সংস্থা বলেছে, আরিয়ান খান মা/দ/ক নেওয়ার কথা স্বীকার করেছেন। তিনি যেখান থেকে গ্রে/ফ/তা/র হয়েছেন সেখানে চশমার লেন্সের বাক্সের মধ্যে ভরে মা/দ/ক নিয়ে গেছেন।

ইতিমধ্যে আরিয়ান কান্ডে বেশ ক্ষতির মুখে পড়েছেন শাহরুখ খান। এমনকি তার সকল সিনেমার শুটিং বন্ধ রয়েছে। তার দীর্ঘ ক্যারিয়ারে এমন বিপেকে তিনি আগে কগনও পরেননি। তবে তার এই দূর সময়ে বলিউড ইন্ডাষ্ট্রির অনেক অভিনেতা-অভিনেত্রী ও পরিচালক-প্রযোজক এবং অসংখ্য ভক্ত-অনুরাগী তার পাশে দাঁড়িয়েছে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *