Friday , September 20 2024
Breaking News
Home / Sports / এবার বাবরদের উদ্দেশ্যে একটি পরামর্শ দিলেন ইমরান খান

এবার বাবরদের উদ্দেশ্যে একটি পরামর্শ দিলেন ইমরান খান

টি-টোয়েন্টি বিশ্বকাপে টানা ২টি ম্যাচে জয়ের মধ্যে দিয়ে আলোচনার শীর্ষে রয়েছে পালিস্তান দল। বিশাল ব্যবধানে তারা বিজয়ী হয়েছে। এই বিজয়কে ঘিরে বেশ উচ্ছাসিত পাকিস্তান। এমনকি এই অর্জনকে ঘিরে পাকিস্তান দলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোষ্ঠ দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

টি-টোয়েন্টি বিশ্বকাপে টানা দুটি ম্যাচে দাপুটে জয় তুলে নিয়েছে পাকিস্তান। এ জয়ের পর এখন সমর্থক থেকে শুরু করে সকল ক্রিকেট ভক্তের প্রশংসায় ভাসছে তারা। এ তালিকায় যোগ দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। গতকাল দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারানোর পর পরই টুইটারে শুভেচ্ছা জানান তিনি। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে শুরু থেকেই সরব রয়েছেন পাক প্রধানমন্ত্রী। বিশ্বকাপ খেলতে আরব আমিরাতে আসার আগে বাবর আজমদের সঙ্গে দেখা করেন, তাদের বিভিন্ন পরামর্শ দেন। গতকাল নিউজিল্যান্ডের বিপক্ষে জয় তুলে নেয়ার পর শুভেচ্ছা জানানোর পাশাপাশি আকারে ইঙ্গিতে দলকে একটি পরামর্শও দিয়েছেন সাবেক অধিনায়ক ও দেশটির বর্তমান প্রধানমন্ত্রী।

টুইটারে তিনি কিউইদের বিপক্ষে জয়ের পর বলেন, ‘শুভেচ্ছা টিম পাকিস্তান। বোলিং আজও অসাধারণ ছিল। একটি ভালো দল যখন হারবে, তখন তারা বিশ্লেষণ করবে তাদের কি ভুল হয়েছিল। কিন্তু একটি গ্রেট টিম (অসাধারণ দল) জেতার পরও নিজেদের ভুলগুলো আরো বেশি বিশ্লেষণ করবে।’ এই টুইটের মাধ্যমে ইমরান খান মূলত বাবরদের বার্তা দিয়েছেন টানা দুটি জয় পেয়ে তারা যেন আবার আকাশে উঠে না যান। কারণ এখনো সুপার টুয়েলভের তিনটি ম্যাচ আছে। এরপর সেমিফাইনাল ও ফাইনালে জায়গা করে নিতে পারলে খেলতে হবে দুটি ম্যাচ। ফলে ইমরান খান আকার ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন এখনো কাজ সম্পন্ন হয়নি। শেষ হওয়ার পর হবে আসল উদযাপন।

বিশেষ করে ভারতের বিপক্ষে জয়ের মধ্যে দিয়ে ইতিহাস গড়েছে পাকিস্তান। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে এটি পাকিস্তানের প্রথম জয়। পূর্বে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে যে কয়টি ম্যাচে অংশগ্রহন করেছে পাকিস্তান প্রত্যেকটি ম্যাচে পরাজয় বরন করেছে।

About

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *