Tuesday , September 17 2024
Breaking News
Home / Entertainment / এবার বর্ষাকে বলিউড থেকে কল দেওয়ার ঘটনা নিয়ে চটেছেন নিপুণ, জানা গেল কারন

এবার বর্ষাকে বলিউড থেকে কল দেওয়ার ঘটনা নিয়ে চটেছেন নিপুণ, জানা গেল কারন

দেশের বেশ কয়েকটি শীর্ষ সংবাদমাধ্যম জানিয়েছে, ঢালিউড অভিনেত্রী বর্ষা বলিউড থেকে সিনেমাটির প্রশংসা করে ফোন পেয়েছেন। বর্ষার এমন দাবিকে খবরে পরিণত করায় সমালোচনা করেছেন মহানগর নির্মাতা আশফাক নিপুন। তিনি বলেন, সত্যতা যাচাই না করে গণমাধ্যমের এ ধরনের সংবাদ প্রকাশ করা উচিত নয়।

‘দিন দ্য ডে’ অভিনেত্রী বর্ষা বলিউড থেকে তার প্রশংসা করার জন্য ফোন পেয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী নিজেই। বর্ষার এমন দাবিকে খবরে পরিণত করায় চটেছেন মহানগর নির্মাতা আশফাক নিপুন। এই নির্মাতা বলেন, ‘বলিউড থেকে ফোন পেলেন কীভাবে? তার সিনেমা কি ভারতে মুক্তি পেয়েছে? নাকি ওটিটি প্ল্যাটফর্মে তার সিনেমা মুক্তি পেয়েছে? নিপুন বলেন, মিডিয়ার উচিত সত্য যাচাই না করে এ ধরনের প্রচার থেকে বিরত থাকা। আপনি যদি সঠিক তথ্য যাচাই না করে কোনো রাজনৈতিক ও রাষ্ট্রীয় সংবাদ প্রকাশ করতে না পারেন, তাহলে বিনোদন সংবাদ কেন বিশেষ সুবিধা পাবে?

এর আগে মঙ্গলবার, অনন্ত জলিল এবং বর্ষা অভিনীত দিন- দ্য ডে অনন্ত জলিলের ফেস// বুক পেজ থেকে বেশ কয়েকটি বলিউড ইনস্টাগ্রাম পেজে পোস্ট করা হয়েছিল। এই ধরনের পদে বেতন দেওয়া পদোন্নতি বা টাকা দিয়ে পদোন্নতি হয় বলে জানা গেছে। এরপরই বর্ষার চাহিদার খবর ছড়িয়ে পড়ে। এই ঈদে মুক্তি পেয়েছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত দিন-দ্য ডে। অনন্ত জলিলের দাবি, এই সিনেমা নির্মাণে খরচ হয়েছে ১২ মিলিয়ন মার্কিন ডলার। তবে এ নিয়ে বিতর্ক রয়েছে। দেশের জনপ্রিয় নির্মাতা আশফাক নিপুন। ভারতীয় ওয়েব প্ল্যাটফর্ম হোচিহাই-এ প্রকাশিত হলে তার ওয়েব সিরিজ আলোড়ন সৃষ্টি করে। এরপর তিনি প্রযোজনা করেন সাবরিনা। মেহজাবীন চৌধুরীকে নিয়ে নির্মিত এই ওয়েব সিরিজটিও বেশ জনপ্রিয়তা পেয়েছে।

উল্লেখ্য, অনন্ত জলিল দাবি করেন, এই সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ১২ মিলিয়ন মার্কিন ডলার। তবে এ নিয়ে বিতর্ক রয়েছে বলে জানান এই নির্মাতা। দীর্ঘ আট বছর পর এই সিনেমার মাধ্যমে নতুন সিনেমা নিয়ে হাজির হলেন এই নায়ক। গত ১০ জুলাই (রোববার) দেশের ১১৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দিন দ্য ডে’। বরাবরের মতো এবারও সঙ্গ দিয়েছেন স্ত্রী বর্ষা। ছবিটি পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা আতাশ জমজম।

 

 

About Syful Islam

Check Also

সোহানা সাবার সর্বনাশ: ফাঁস হয়ে গেল স্ক্রিনশট, তোলপাড় নেটদুনিয়া

শোবিজ অঙ্গনের একজন প্রতিভাবান অভিনেত্রী সোহানা সাবা বর্তমানে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। কথায় আছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *