Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বন্যাদুর্গতদের পাশে দাড়ালেন মাহি, নিলেন বিশেষ এক উদ্যোগ

এবার বন্যাদুর্গতদের পাশে দাড়ালেন মাহি, নিলেন বিশেষ এক উদ্যোগ

বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। অসংখ্যা জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে আলোচিত এই অভিনেত্রী দর্শকের মন জয় করে নেন। বিভিন্ন কর্মের মাধ্যমে তিনি প্রায় আলোচনায় এসে থাকেন। আলোচিত এই অভিনেত্রী এবার বন্যা কবলিত মানুষের পাশে দাড়ালেন স্বামীকে নিয়ে।

সুনামগঞ্জে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও সিলেটে তা অপরিবর্তিত রয়েছে। দুই জেলার শত শত বাড়ি-ঘর, হাট-বাজার, স্কুল, মসজিদ-মন্দির এখনো পানিতে ভাসছে। খাদ্য ও বিশুদ্ধ পানির অভাবে হাহাকার করছেন ক্ষতিগ্রস্ত এলাকার বাসিন্দারা।

সরকারি-বেসরকারি উদ্যোগে ত্রাণ বিতরণ করা হলেও সমন্বয়ের অভাবে তা সবার কাছে পৌঁছাচ্ছে না।

এক সপ্তাহের বেশি সময় ধরে চুলা জ্বলছে না বানভাসিদের। ধীরে ধীরে আশ্রয়কেন্দ্র থেকে বাড়ি ফেরার অপেক্ষায় অনেকেই। কেউ কেউ ফিরে গেলেও পানিতে তলিয়ে যাওয়া ঘর তৈরিতে ব্যস্ত।

এমন পরিস্থিতিতে স্বামী রাকিব সরকারকে নিয়ে বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সিলেটের পাঁচ হাজার মানুষকে ত্রাণ দেবেন মাহি।

এ বিষয়ে মাহির স্বামী রাকিব সরকার গণমাধ্যমকে বলেন, আমরা আমাদের ক্ষুদ্র আয়োজনে বানভাসিদের জন্য শুকনো খাবার নিয়ে যাচ্ছি সুনামগঞ্জে। আমরা জেলার যেসব গ্রামে এখনও ত্রাণ পৌঁছায়নি সেখানে ত্রাণ পৌঁছে দেওয়ার পরিকল্পনা করেছি। আপাতত পাঁচ হাজার বানভাসি মানুষের খাবার নিয়ে যাচ্ছি। এখানে মানুষ সত্যিই কষ্ট পাচ্ছে। সবাইকে নিজ নিজ জায়গা থেকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

মাহির আগে রিয়াজ-নিপুন এবং সাইমন ও জেসমিন বুধবার ত্রাণ নিয়ে সিলেটে ছুটে যান। তারা গোয়াইনঘাট, লক্ষ্মীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০পরিবারের কাছে ত্রাণ ও নগদ টাকা তুলে দেন। বাংলাদেশ শিল্পী সমিতির পক্ষ থেকে এই মানবিক কর্মকাণ্ডে অংশ নিয়েছেন চিত্রতারকারা।

প্রসঙ্গত, বন্যায় কবলিত মানুষের পাশে দাড়ালেন অভিনেত্রী মাহিয়া মাহি। মাহিয়া মাহি ও তার স্বামী দুজনে ত্রান পৌছে দিতে সিলেট গিয়েছেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *