Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বঙ্গবন্ধুর প্রাণনাশকারীদের শ্রদ্ধাভরে স্মরণ করলেন আওয়ামীলীগ নেতা

এবার বঙ্গবন্ধুর প্রাণনাশকারীদের শ্রদ্ধাভরে স্মরণ করলেন আওয়ামীলীগ নেতা

সম্প্রতি স্থানীয় নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন বির্তকে জড়িয়ে পড়ছে আওয়ামীলীগের ( Awami League ) দলীয় মনোনীত প্রার্থীরা। নির্বাচনকে ঘিরে তারা বিভিন্ন অপ্রীতিকর কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। যার ফলে দলীয় ভাবমূর্তি নষ্টসহ দলের মধ্যে বিভেদ সৃষ্টি হচ্ছে। তাদের এসব নীতি বর্হিভূত কাজের জন্য দলের নেতাদেরকে প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে। এবার চট্টগ্রামের ( Chittagong ) বাঁশখালীতে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বঙ্গবন্ধুকে নিয়ে বির্তকে জড়ালেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিতর্ক যেন চট্টগ্রামের ( Chittagong ) বাঁশখালীর আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীদের পিছু ছাড়ছে না। এবার নির্বাচনী প্রচারণায় গিয়ে ‘বঙ্গবন্ধুকে সপরিবারে প্রাণনাশকারী ‘শ্রদ্ধাভরে স্মরণ’ করলেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম।

তিনি বাহারছড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি। তিনি স্থানীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর ব্যক্তিগত সহকারী হিসেবেও এলাকায় পরিচিত।

তার বক্তব্যের একটি ভিডিও শুক্রবার (৩ জুন) সামাজিক মাধ্যমে প্রকাশ হলে সমালোচনার ঝড় ওঠে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ১০টার দিকে বাহারছড়া ইউনিয়নের ইলশা গ্রামের বকশিদিঘির পাড় এলাকায় এক নির্বাচনী জনসভায় অংশ নেন চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম। সেখানে তিনি বক্তব্য রাখেন।

সামাজিক মাধ্যমে প্রকাশ হওয়া ভিডিওতে তাকে বলতে শোনা যায়, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। আর যারা কিছু কুচক্রি বিপথগামী সৈনিকের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৯৭৫ সালে ১৫ আগস্ট সপরিবারে প্রাণনাশ করেছিলেন, আমি তাদেরকেও শ্রদ্ধাভরে স্মরণ করছি।

এ বিষয়ে জানতে তাজুল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

এর আগে বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সরকারি গুণ্ডাদের ভয় দেখিয়ে সমালোচিত হন। ইভিএমে বাটন টিপে দেওয়ার জন্য লোক রাখার কথা বলে নির্বাচন কমিশনের কারণ দর্শানো নোটিশ পান চাম্বল ইউনিয়নে নৌকার প্রার্থী মুজিবুল হক চৌধুরী।

প্রসঙ্গত, স্থানীয় সরকার নির্বাচন আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থীর নির্বাচনকে কেন্দ্র করে বিবিন্ন অপ্রীতিকর ঘটনা ঘটাচ্ছেন। তাদের এমন কর্মের কারনে দলীয় শৃঙ্খলা নষ্ট হচ্ছে এবং দলে নেতিবাচক প্রভাব পড়ছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *