Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বঙ্গবন্ধুর খুনিদের জান্নাত চাইলেন আলোচিত সেই আ. লীগ নেতা

এবার বঙ্গবন্ধুর খুনিদের জান্নাত চাইলেন আলোচিত সেই আ. লীগ নেতা

মাঝে মধ্যেই নানা অপ্রত্যাশিত কাণ্ড ঘটিয়ে সংবাদ মাধ্যমের শিরোনামে আসেন ক্ষমতাসীন দলের অনেক নেতাকর্মী। আর এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে এবার বাংলার সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের’ ‘খু”নি’দে’র জান্নাত চেয়ে এবার ব্যাপক আলোচনায় এলেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগদলীয় এক ইউপি চেয়ারম্যান।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধির সামনে দাঁড়িয়ে দোয়া করার সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর খুনিদের জান্নাতবাসী করা হবে। মাহাবুবুর রহমান বাবুলের সেই দোয়ার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় তার শাস্তি দাবি করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এর আগে ১২ ফেব্রুয়ারি এক ওয়াজ মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে বাবুল বলেন, ‘আমি বারদী ইউনিয়নের ম্যাজিস্ট্রেট, প্রধানমন্ত্রী বারদীতে এলেও আমার অনুমতি নিয়ে আসতে হবে।

এ সময় তার শাস্তি ও দল থেকে বহিস্কার চেয়ে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পাঠায় জেলা আওয়ামী লীগ। পরে তাকে দলীয় পদ থেকে বরখাস্ত করা হয়। প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকেও তাঁকে শোকজ করা হয়। সংবাদ সম্মেলন করে ক্ষমা চাওয়ার পর মাহাবুবুর রহমান বাবুলকে দলে ফিরিয়ে নেওয়া হয়।

দলীয় ও সর্বশেষ ভিডিও সূত্রে জানা গেছে, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা ইসান কমান্ডের নেতারা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে যান। বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণের পর তারা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাতে অংশ নেন। মোনাজাতে ইমামতি করেন বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য মাহাবুবুর রহমান বাবুল।

ভিডিওতে দেখা যায়, মোনাজাতের মাঝখানে মাহাবুবুর রহমান বাবুল বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘খু”নি’দের মহান আল্লাহ তুমি জান্নাতবাসী করো। ’

আর এ ঘটনার পরপরই রীতিমতো নেতাকর্মীদের মাঝে শুরু হয় বিপুল শোরগোল। তবে অনেকেই মনে করছেন তিনি মুখ ফুসকে এ কথা বলে ফেলেছেন। কিন্তু আওয়ামী লীগের এই নেতার এমন এ মন্তব্য খুব একটা ভালো ভাবে নিচ্ছেন না অনেকেই।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *