Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার প্রধানমন্ত্রী কন্যা পুতুলকে নিয়ে কুটূক্তি করে বিপাকে যুবক

এবার প্রধানমন্ত্রী কন্যা পুতুলকে নিয়ে কুটূক্তি করে বিপাকে যুবক

প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলকে যোগাযোগ মাধ্যমে কটূক্তি করার অভিযোগে গাইবান্ধার সুন্দরগঞ্জে রুমন সরকার রনি নামে ২১ বছর বয়সী এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (২৬ জুন) সন্ধ্যায় সুন্দরগঞ্জ পৌর এলাকার একটি বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রুমন সরকার রনি সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের দক্ষিণ ধুমিটারী গ্রামের অঞ্জু মিয়ার ছেলে।

রাত সাড়ে ১০টার দিকে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার (২৫ জুন) রাত ৯টা ২৫ মিনিটে রুমন সরকার রনি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলকে কটূক্তি করে একটি মানহানিকর পোস্ট দেন।

এ ঘটনায় পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে রুমন সরকারকে আটক করে। রুমন সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। মামলাটি করেন সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মেহেদী রাসেল।

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুমন সরকার পদ দেওয়ার কথা স্বীকার করেছে। রুমান নিজেকে ছাত্র সংগঠনের এক সময়ের কর্মী দাবি করলেও তিনি আর নেই বলে জানান। সোমবার সকালে রুমনকে আদালতে সোপর্দ করা হবে।

এই ঘটনায় ওই যুবক হাসিনা কন্যা পুতুলকে নিয়ে ঠিক কি ধরনের এবং ক্যাপসনে কি লিখেছিলেন সে বিষয়ে কোন ত্যথ্য প্রাকশ করেনি পুলিশ। এক সংবাদ সুত্র:

পুতুলকে নিয়ে কুটুক্তির বিষয়ে জানতে পারি। এই কুটুক্তির বিষয়ে আমরা যাচাই বাচাই করি নাই।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *