Thursday , September 19 2024
Breaking News
Home / International / এবার প্রতি অর্ডারে ১৫০০ রিয়াল উপহার দিচ্ছে ভোডাফোন কাতার

এবার প্রতি অর্ডারে ১৫০০ রিয়াল উপহার দিচ্ছে ভোডাফোন কাতার

এখন থেকে কাতারে বিশ্ব বিখ্যাত মোবাইল ফোন নির্মাতা স্যামসাং নতুন অফার দিয়েছে নতুন প্রজন্মের স্যামসাং গ্যালাক্সি সিরিজ মোবাইল ফোনের প্রি অর্ডার নেয়া হচ্ছে সেখানে এবং এই উপলক্ষে গ্রাহকরা প্রি-অর্ডার বিশাল উপহার পাচ্ছেন গ্রাহকরা প্রতিটি প্রি-অর্ডার পনেরশো রিয়াল পর্যন্ত উপহার পাবেন তারা এছাড়াও ডাটা বোনাস রয়েছে ব্যাপক

কাতারে নতুন প্রজন্মের স্যামসাং গ্যালাক্সি জেড সিরিজ মোবাইলের প্রি-অর্ডার নেওয়া হচ্ছে। গতকাল ১৪ আগষ্ট শনিবার এক বিবৃতিতে ভোডাফোন কাতার এই ঘোষণা দেয়। গ্রাহকরা প্রতিটি প্রি-অর্ডারে ১ হাজার ৫৫২ রিয়াল পর্যন্ত উপহার পাবেন। পাশাপাশি ২৪ জিবি পর্যন্ত ডাটা পাবে সম্পূ’র্ণ বিনামূল্যে।

৩ হাজার ৮৪৯ রিয়াল খরচে www.vf.qa/samsungpreorder অথবা www.vf.qa/Samsungpreorderar থেকে প্রি-অর্ডার করা যাবে। সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত প্রি-অর্ডার নেওয়া হবে। ভোডাফোন কাতারের চিফ অপারেটিং অফিসার ডিয়েগো ক্যাম্বেরোস বলেন, নতুন স্যামসাং গ্যালাক্সি জেড সিরিজ ধারাবাহিকভাবে নতুন ফিচার আপডে’ট করবে।

স্যামসাং গ্যালাক্সি জেড সিরিজ চতুর্মুখী কাজের জন্য সবচেয়ে সেরা ডিভাইস। এটির মাধ্যমে দৈনন্দিন তালি’কা দ্রুত চেক ও সেরা মানের গেম খেলা যাবে। এই মোবাইলটিতে কোনকিছু দেখা ও ভিডিও কল করার মাধ্যমে গ্রাহকদের অন্যরকম অভিজ্ঞতা হবে।

IPX8 পানি নিরোধক ক্ষ’মতা থাকবে। ডিভাইসটি সবচেয়ে চ্যালে’ঞ্জিং পরিস্থিতিতেও কাজ করবে। ভোডাফোন কাতার আমাদের গ্রাহকদের প্রি-অর্ডারের সুযোগ দিতে পেরে আনন্দিত।
কাতার এবার গ্রাহকদের জন্য স্যামসাং গ্যালাক্সি জেড সিরিজের ফোন গুলোতে ব্যাপক ছাড় দিয়েছে এবং সেইসাথে প্রি-বুকিং করলে থাকছে আকর্ষণীয় অফার এবং ডাটা বোনাস ভোডাফোন কাতার এই ঘোষণা দিয়েছে গত শনিবার

About

Check Also

আর বিদেশ যাওয়া হলো না, মাঝ আকাশেই না ফেরার দেশে এক বাংলাদেশি

বিদেশ যাওয়ার পথে মাঝ আকাশে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। ঢাকা থেকে হংকং যাওয়ার পথে তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *