Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার পুলিশ সদস্য নিথর সিলেটে, জানা গেল মূল ঘটনা

এবার পুলিশ সদস্য নিথর সিলেটে, জানা গেল মূল ঘটনা

সিলেট নগরীর আম্বরখানায় পিকআপ ভ্যানের ধাক্কায় বোরহান উদ্দিন (৩৫) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। রোববার (২৯ অক্টোবর) রাত ৯টার দিকে আম্বরখানা পুলিশ ফাঁড়ির কাছে এ ঘটনা ঘটে।

নিহত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বোরহান উদ্দিন আম্বরখানা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তার বাড়ি সিলেটের কান্দিগ্রামে। এ ঘটনায় অটোরিকশা চালক ইউসুফ আহমেদকে (১৮) আটক করা হয়েছে। গ্রেফতারকৃত ইউসুফ আহমদ গোয়াইঘাটের ফতেপুর ইউনিয়নের দক্ষিণ বাণী গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। পুলিশ পিকআপটি জব্দ করলেও চালক পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ গণমাধ্যমকে জানান, রাত ৯টার দিকে আম্বরখানা থেকে একটি নম্বরবিহীন অটোরিকশায় করে পুলিশ ফাঁড়ির দিকে আসছিলেন এএসআই বোরহান উদ্দিন। এ সময় একটি পিকআপ ভ্যান অটোরিকশাটিকে ধাক্কা দেয়। পুলিশ সদস্য অটোরিকশা থেকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। পুলিশ সদস্য বোরহানের মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *