Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার পরকীয়া নিয়ে মুখ খুলল অপু বিশ্বাস

এবার পরকীয়া নিয়ে মুখ খুলল অপু বিশ্বাস

“ইদানিং পরকীয়া বেড়েছে। স্বামী আছে জেনেও দেখবেন অনেক মেয়েই অন্য স্বামীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এসব ঘটনা প্রতিনিয়তই ঘটছে।

এমনটাই বলছিলেন অভিনেত্রী অপু বিশ্বাস। গতকাল সন্ধ্যায় ভালোবাসা দিবসে মুক্তি পাওয়া নতুন সিনেমা ‘ট্র্যাপ’ নিয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। মূলত তার সিনেমায় এমন বিষয় রয়েছে।

আবার নারীরাও ফাঁদে পড়ে। এ প্রসঙ্গে অপু বলেন, ‘কোনো নারী ফাঁদে পড়লে বা পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়লে তার পরিণতি কতটা ভ/য়াবহ হতে পারে, এটাই এই ছবির মূল বিষয়বস্তু। এখানে আমার সঙ্গে অভিনয় করেছেন জয় চৌধুরী। আমার সহ-অভিনেতা একটি দুর্দান্ত কাজ করেছেন। এই ছবিতে আমাদের রসায়ন তুলে ধরা হয়েছে। কোনো সংশয় বা সংকোচের ছিল না। আমাদের রসায়ন অনেক লোককে তাদের ব্যক্তিগত জীবনেও উপকৃত করবে।

এ কারণে শনিবার সন্ধ্যায় এবি ক্যাফেতে এক বিশেষ অনুষ্ঠানে উপস্থিত হয়ে সিনেমাটির গল্প ও কাজের অভিজ্ঞতার কথা জানান এই অভিনেত্রী। অপু বলেন, যারা দম্পতি তারা অবশ্যই এই সিনেমাটি দেখবেন। কারণ দম্পতি বা প্রেমিকরা নানা ধরনের ঝামেলায় পড়তে পারেন। সোশ্যাল মিডিয়ায় অনেক ফাঁদ রয়েছে। এসব ফাঁদ সম্পর্কে সচেতন হওয়ার সুযোগ থাকবে। যারা রিলেশনে নেই তাদের এই সিনেমা দেখা উচিত নয় কি না জানতে চাইলে অপু বলেন, হ্যাঁ, যারা সিঙ্গেল তাদের থেকে ভুল বেশি হতে পারে। অবশ্যই যারা অবিবাহিত তাদেরও সিনেমাটি দেখা উচিত।

আগামী ৯ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পাচ্ছে ‘ট্র্যাপ’। এতে অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধেছেন জয় চৌধুরী। এটি পরিচালনা করেছেন দ্বীন ইসলাম। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এলআর খান শিমন্দর, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, যাদু আজাদ প্রমুখ।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *