Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার নৌকার পক্ষে ভোট চাইলেন বিএনপি’র সেই আলোচিত নেতা

এবার নৌকার পক্ষে ভোট চাইলেন বিএনপি’র সেই আলোচিত নেতা

দ্বাদশ জাতীয় নির্বাচনে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে নৌকার পক্ষে ভোট চেয়েছেন সাইফুল ইসলাম নামের এক বিএনপি নেতা। তিনি জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিএনপি নেতাকর্মীরা তাকে দল থেকে বহিষ্কারের দাবি জানান।

রোববার (১০ ডিসেম্বর) রাতে বকশীগঞ্জ খাঁচা বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে আওয়ামী লীগ প্রার্থী নূর মোহাম্মদের নির্বাচনী সভায় তিনি নৌকার পক্ষে ভোট চান। এর পাশাপাশি আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করারও ঘোষণা দেন।

জানা গেছে, জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন নূর মোহাম্মদ। গতকাল রাতে বকশীগঞ্জ কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে নূর মোহাম্মদের সহযোগিতায় নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তার প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র নজরুল ইসলাম ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদার।

সভায় আরও বক্তব্য রাখেন কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির নেতা সাইফুল ইসলাম। এ সময় তিনি ব্যবসায়ী নেতাকর্মীদের নৌকায় ভোট দিতে বলেন এবং আওয়ামী লীগের দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার আশ্বাস দেন। তার বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর তাকে বিএনপি থেকে বহিষ্কারের দাবি জানান বকশীগঞ্জ উপজেলা বিএনপি ও মেরুরচর ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা।

মেরুরচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জানান, আমি দলীয় নেতা হিসেবে নৌকার পক্ষে ভোট চাইনি। একজন ব্যবসায়ী হিসেবে ব্যবসায়ী সংগঠনের নির্বাচনি আলোচনা বা মতবিনিময় সভায় নৌকার পক্ষে ভোট চেয়েছি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *