Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার নুরের নেতৃত্বে কমিটি ঘোষনা করল গণঅধিকার পরিষদ

এবার নুরের নেতৃত্বে কমিটি ঘোষনা করল গণঅধিকার পরিষদ

নুরুল হক নুরের নেতৃত্বে গণঅধিকার পরিষদের ১৬৩ সদস্যের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত ১০ জুলাই নুরুল হক নুর সভাপতি, মুহাম্মদ রাশেদ খান সাধারণ সম্পাদক এবং আবু হানিফ, শাকিল উজ্জামান, হানিফ খান সজিব, শহীদুল ইসলাম ফাহিম, ফাতেমা তাসনিম, আবদুজ জাহের, অ্যাডভোকেট সরকার নুরে এরশাদ সিদ্দিকী, জসিম উদ্দিন উচ্চতর পরিষদের সদস্য নির্বাচিত হন।

ঘোষিত আংশিক কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে ১৭ জনকে, যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে ১৩ জনকে, দশটি সাংগঠনিক বিভাগে ১০ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। এছাড়া ৩৪ জনকে সম্পাদক, ৬৮ জনকে সহ-সম্পাদক এবং ১৯ জনকে সদস্য করা হয়।

সহ-সভাপতি হয়েছেন নাজমুস সাকিব, অ্যাডভোকেট বিপ্লব কুমার পোদ্দার, মোঃ সোহরাব হোসেন, আবদুর রহমান, জাফর মাহমুদ, মোঃ নিজাম উদ্দিন, ইঞ্জিনিয়ার কবির হোসেন, শফিকুল ইসলাম, ওয়াহেদুর রহমান মিলকি, মীর শাহজাহান আলী, মোঃ আফজাল হোসেন, মোহাম্মদ জাহিদুর রহমান, ডা. সাজ্জাদ হোসেন, মোঃ মাজেদুল ইসলাম, রাফিয়া সুলতানা, অধ্যক্ষ এম এ মালেক, অ্যাডভোকেট গোলাম সারোয়ার খান জুয়েল ।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন হাসান আল মামুন, মাহফুজুর রহমান খান, মো. মশিউর রহমান, অ্যাডভোকেট তৌফিক শাহরিয়ার, মোঃ রবিউল হাসান, জিলু খান, ঝুনু রঞ্জন দাস, মুহাম্মদ তুহিন ফারাবী, মোঃ সাখাওয়াত হোসেন (রাতুল), আনিসুর রহমান মুন্না, কামরুন নাহার ডলি, এসএম সাফায়েত হোসেন, জামান আহমেদ সিদ্দিকী প্রমুখ।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. তোফাজ্জল হোসেন (ঢাকা), মোঃ সুমন কবির (রাজশাহী), মাসুদ মোন্নাফ (রংপুর), বায়েজিদ হোসেন সাহেদ (ফরিদপুর), রফিকুল ইসলাম রাসেল (বরিশাল), আশিক ইকবাল (খুলনা), আবদুল্লাহ আল মামুন সুজন (সিলেট), মো. ইকবাল হোসেন (ময়মনসিংহ), ইঞ্জিনিয়ার মুরাদ (কুমিল্লা), লোকমান হোসেন (চট্টগ্রাম)।

দপ্তর সম্পাদক হয়েছেন শাকিল উজ্জামান, ইব্রাহিম খোকন ও আকন্দ মোহাম্মদ উজ্জল অর্থ সম্পাদক, শেখ লতিফ উদ্দিন, নুরুল আমিন, গণমাধ্যম ও সম্প্রচার সম্পাদক আবু হানিফ, এসএস আহমেদ গণমাধ্যম ও সম্প্রচার সম্পাদক, এনায়েত হাসিব প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন। শহীদুল ইসলাম, সহযোগী প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহাগ হোসেন, সাইফুদ্দিন সুমন, আইন সম্পাদক অ্যাডভোকেট শেখ শওকত হোসেন, অ্যাসোসিয়েট আইন সম্পাদক অ্যাডভোকেট সাজেদুল ইসলাম রুবেল, অ্যাডভোকেট হাবিবুর রহমান, মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট খালিদ হাসান, অ্যাসোসিয়েট হিউম্যান রাইটস এডভোকেট মুন্সী ফারুক প্রমুখ। মাহমুদ, শিক্ষা সচিব অ্যাডভোকেট ড. শোয়েব মাহমুদ, সহ-শিক্ষা সম্পাদক জাহেদুর রহমান, প্রভাষক শাখাওয়াত হোসেন, রাজনৈতিক প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শামসুল আলম, সহযোগী রাজনৈতিক প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক খন্দকার সাইদুজ্জামান সুমন, প্রকৌশলী এস এম এ মাহমুদ, মহিলা বিষয়ক সম্পাদক জাহেদুর রহমান, সহ-মহিলা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ। সচিব জাহানারা ইসলাম ও মীর দিলরুবা সুলতানা, পরিকল্পনা ও টেকসই উন্নয়ন সম্পাদক ফিরোজ আলম মাসুদ, সহ-পরিকল্পনা ও টেকসই উন্নয়ন সম্পাদক সালেহ উদ্দিন আহমেদ ও মোঃ রবিউল আজম, কর্মসূচি ও নিরাপত্তা বিষয়ক সম্পাদক ওমর ফারুক সন্দীপ, সহযোগী কর্মসূচি ও নিরাপত্তা বিষয়ক সম্পাদক আহসান হাবিব প্রমুখ। এবং আলাউদ্দিন আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোঃ হায়দার হোসেন, সহযোগী বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক তাওহিদুল ইসলাম তুহিন ও আবুল কালাম আজাদ,

তথ্য ও গবেষণা সম্পাদক। নাজমুল হুদা, যুগ্ম তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম, আশফাকুর রহমান শাওন, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক প্রকৌশলী জাহিদুল আলম প্রমুখ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *