Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার নিজের স্ত্রী বর্ষার অজানা তথ্য সামনে আনলেন অনন্ত জলিল নিজেই

এবার নিজের স্ত্রী বর্ষার অজানা তথ্য সামনে আনলেন অনন্ত জলিল নিজেই

অনন্ত জলিল হলো মূলত একজন গার্মেন্টস ব্যবসায়ী। তবে তার আরো অনেক বড় একটি পরিচয় আছে আর সেইটা হলো তিনি খুব জন প্রিয় একজন নায়ক। বাংলাদেশের চলচ্চিত্র জগতে তার রয়েছে অনেক সুনাম ও খ্যাতি। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন বর্ষা দেখতে অনেক সুন্দর এবং সে খুব ভালো অভিনয় করে।

ঈদ উপলক্ষে অনন্ত জলিলের নতুন ছবি ‘দিন-দ্য ডে’ মুক্তি পেয়েছে। তিনি বলে আসছেন এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকার বেশি। ‘দিন দ্য ডে’ ছবিটি ১০ ​​জুলাই ১১৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

বর্তমানে এই সিনেমার প্রচারণায় দেশের বিভিন্ন স্থানে যাচ্ছেন অনন্ত-বর্ষা। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চালানো হচ্ছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্ত জলিলের কাছে প্রশ্ন রাখা হয়, স্ত্রী ও নায়িকা হিসেবে আফিয়া নুসরাত বর্ষা কেমন? জবাবে বর্ষার প্রশংসা করেন নায়ক-প্রযোজক।

অনন্ত জলিলের মতে, তিনি নায়িকা হিসেবে খুবই ভালো। স্ত্রী হিসেবে খুবই ভালো। কারণ, তার ভেতরে দুটোই আছে। বলাই বাহুল্য, স্ত্রী হিসেবে তিনি খুবই পরিবারমুখী। তিনি নায়িকা হিসাবে তাকে সব দেওয়ার চেষ্টা করেন এবং পর্দায়ও তিনি এটি পছন্দ করেন।
অনন্ত জলিল আরও বলেন, ‘আপনারা সবাই জানেন, তাকে দেখতে খুব সুন্দর, তার অভিনয়ও ভালো, সে স্বাভাবিকভাবেই অভিনয় করে। সব মিলে বললে খুব ভালো লাগবে।

‘ডে-দ্য ডে’ ছবিটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা আতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ছবিটির শুটিং হয়েছে ইরান, তুরস্ক ও আফগানিস্তানে। ইরানের মুর্তজা আতাশ জমজম এবং বাংলাদেশি প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে ছবিটি নির্মিত হয়েছে।

প্রসঙ্গত, অনন্ত জলিল যেমন জনপ্রিয় একজন নায়ক ঠিক তেমনি তার স্ত্রী বর্ষাও আকজন জনপ্রিয় নায়িকা। তারা দুজনই সামাজিক ও নয়ানাভিরাম অভিনয় দিয়ে জয় করে নিয়েছে কোটি কোটি দর্শকের হৃদয়।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *