Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার নারী বিষয়ে অমিতাভের বিরুদ্ধে অভিযোগ তুললেন কপিল শর্মা

এবার নারী বিষয়ে অমিতাভের বিরুদ্ধে অভিযোগ তুললেন কপিল শর্মা

বলিউড মেগাস্টার ও বিগ-বি খ্যাত অমিতাভ বচ্চনের বিরুদ্ধে এবার অভিযোগ তুলেছেন কৌতূক ব্যক্তিত্ব কপিল শর্মা। তিনি অমিতাভের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শো-এর উপস্থাপক অমিতাভ বচ্চন যখনই তার ঐ অনুষ্ঠানে কোনও সুন্দরী মেয়েকে দেখেন তখনই তিনি তাদেরকে সহজ প্রশ্ন করেন! কপিল শর্মা সাম্প্রতিক সময়ে অমিতাভ বচ্চনের শো’তে অভিনেতা সোনু সুদের সাথে হাজির হয়েছিলেন।

এরপর গত শনিবার ‘দ্য কপিল শর্মা শো’-তে অতিথি হিসেবে এসেছিলেন শচীন খেদকর, সোনালি কুলকার্নি এবং রবি কিষাণ। ‘কৌন বনেগা ক্রোড়পতি’-এর মারাঠি সংস্করণটি পরিচালনা করেছেন শচীন খেদকর। সে কারণেই কেবিসির প্রসঙ্গ উঠে আসে। হট সিটে বসার অভিজ্ঞতাও শেয়ার করেছেন কপিল।

কপিল জানান, আমার একাধিক বার সুযোগ হয়েছে কেসিবির মঞ্চে উপস্থিত হওয়ার। প্রথমবার পুরো পরিবেশটাই খুব টানটান ছিল, মিউজিক, সেট আপ- সবই একদম চরমে। তারপর অমিতাভ স্যার আপনার দিকে তাকিয়ে বলবেন, স্যার আমার দিকে তাকাবেন না, আমি আপনাকে সাহায্য করতে পারব না। ওনার তো কন্ঠস্বরই এমন যে সিটে বসেই আপনার পেট গুড়গুড় করবে।’

এখানেই থেমে থাকেননি কপিল। তিনি যোগ করেন, ব্যাপারটা হল সোনালির মতো সুন্দর মেয়ে যদি সেখানে যায়, তবে বচ্চন সাহেবের প্রশ্ন কিন্তু পাল্টে যাবে। গোলাপের ফুলের রঙ কেমন হয়? এটা হবে প্রশ্ন। আর আমরা গেলে, হুমায়ুন কবে এসেছিল? এটা জিজ্ঞাসা করবে। যদি কোন বছর এসেছিল সেই জবাব সঠিক দিয়ে দিই, তবে আরও জানতে চাইবেন যে, কোন দিন এসেছিল। আরও বলবেন, কোন টাইমে এসেছিল?’ এর পরই হাসিতে ফেটে পড়েন কপিল!

প্রসংগত, কপিল শর্মা সোনু সুদের সাথে ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৩’-এর শো’তে অংশ নিয়ে ২৫ লক্ষ রুপি জিতে নেন। তবে বিগ বি খ্যাত সুপার স্টার তার অভিযোগের প্রেক্ষিতে কি ধরনের জবাব দিবেন, সেটাই এখন দেখার বিষয়! তবে বিগ বি বেশ যুক্তিপূর্ন কিংবা কৌতূকময় জবাব দিবেন সেটা ধারনা করছেন তার ভক্তরা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *