Friday , September 20 2024
Breaking News
Home / National / এবার নতুন তথ্য দিলেন সেতু সচিব, ২৫ জুন সবার জন্য খুলছে না পদ্মা সেতু

এবার নতুন তথ্য দিলেন সেতু সচিব, ২৫ জুন সবার জন্য খুলছে না পদ্মা সেতু

নানা বাধা-প্রতিবন্ধকতার মধ্যদিয়েও নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মান করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার। মিথ্যা অভিযোগ দিয়ে পদ্মসেতু নির্মানে নানা বাধার সৃষ্টি করতে চেয়েছিল অনেকেই। কিন্তু সকল বাধা অতিক্রম করে পদ্মার বুকে সেতু নির্মান করে দেখিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে আগামী ২৫ জুন প্রধানমন্ত্রী পদ্মা সেতু উদ্বোধন করবেন। তবে ওই দিনই পদ্মা সেতু জনসাধারণের জন্য উন্মুক্ত করা হবে না বলে জানিয়েছেন সেতু বিভাগের সচিব মঞ্জুর হোসেন।

বুধবার (৮ জুন) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সেতু বিভাগ আয়োজিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে এক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

মনজুর হোসেন বলেন, ২৫ তারিখ পদ্মা সেতু পার হওয়ার আগ্রহ অনেকের মধ্যে রয়েছে। ওইদিন উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী চলে যাওয়ার পর পদ্মা সেতু কবে নাগাদ জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে তা যে কোনো সময় প্রজ্ঞাপন জারি করে বা গণপ্রজ্ঞাপন জারির মাধ্যমে জানানো হবে। এটি পরের দিন সকাল ৬ টায় বা সেই দিনের যে কোনও সময় হতে পারে।

এতদিন যাতায়াতে অনেক ভোগান্তি পোহাতে হলেও হওয়ায় পদ্মাসেতু হওয়ায় আর কোনো সমস্যায় পড়তে হবে না বলে মনে করছেন অনেকেই। আর সেই ধারাবাহিকতায় এখন পদ্মা সেতুর উদ্বোনের অপেক্ষায় দিন কাটছে সবার।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *