Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার ধান্দাবাজ আখ্যা দিয়ে যা বললেন ভিপি নূর

এবার ধান্দাবাজ আখ্যা দিয়ে যা বললেন ভিপি নূর

গণঅধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নূর বলেন, রাজনীতিতে ভালো, যোগ্য ও দেশপ্রেমিক মানুষ না আসায় শুধু অসৎ, দুর্নীতিবাজ, প্রতারক ও তোষামোদকারীরাই নেতৃত্ব দিচ্ছে। তাই রাজনীতিকে শুদ্ধ করতে দেশের তরুণদের এগিয়ে আসা একান্ত প্রয়োজন।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে বাংলাদেশ পেশাজীবী অধিকার পরিষদ আয়োজিত ‘বিচারিক হয়রানি ও মুহম্মদ ইউনূস’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

প্রশ্ন করে নূর বলেন, উন্নয়ন মানেই কি বড় বড় ভবন ও কিছু সেতু? এটা কোন জাতির প্রতিনিধিত্ব করবে? এটা কি জাতির উন্নয়ন? এটা হয় না. দুঃখের বিষয়, আজ তারা রুচিহীন কথা বলছে, রুচিহীন সমাজ তৈরি করছে।

ডাকসুর সাবেক ভিপি বলেন, ড. মুহাম্মদ ইউনুসকে নিয়ে খেলা বন্ধ করতে হবে। আজ আমরা মিস করছি জাফরুল্লাহ চৌধুরী ভাইকে। তিনি যদি বেঁচে থাকলে বলতেন, ড. ইউনূসের বিরুদ্ধে যারা মিথ্যা এবং ফরমায়েশি রায় দেওয়ার ষড়যন্ত্র করবে, তাদের গলায় গামছা লাগানো হবে।

নূর বলেন, ড. মুহাম্মদ ইউনূসকে কলঙ্কিত হতে দেওয়া হবে না। আমি আপনাদেরকে সতর্ক করে দিচ্ছি, খেলা বন্ধ করতে হবে, হয়রানি বন্ধ করতে হবে। যদি ড. ইউনুসকে হয়রানি করা হয় এবং তাকে নিয়ে কোনো রকমের খেলা করার চেষ্টা করা হয় তাহলে আমাদের সর্বাত্মকভাবে যা করার, আমরা তাই করব।

এ সময় কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম, পাবলিক রাইটস কাউন্সিলের সাধারণ সম্পাদক রাশেদ খান, সিনিয়র আইনজীবী ও গণফোরাম সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, অ্যাডভোকেট খালিদ হাসান, বিকল্পধারার সভাপতি অধ্যাপক নুরুল আমিন বেপারী, আলোকচিত্রী ড. আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *