Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / এবার দ্বন্দ্বে জড়ালেন শুভশ্রী ও মিথিলার স্বামী, জানা গেল কারন

এবার দ্বন্দ্বে জড়ালেন শুভশ্রী ও মিথিলার স্বামী, জানা গেল কারন

শুভশ্রী এবং মিথিলা দুজনেই দুই দেশের জনপ্রিয় তারকা হলেও কাজের তাগিদে দুজনেই এখন একই দেশের বাসিন্দা হিসেবে বসবাস করছেন এবং জনপ্রিয়তার সাথে দুজনেই যার যার স্থান থেকে নিজের শোবিজ অঙ্গনের কাজ চালিয়ে যাচ্ছেন। এই দুই জনপ্রিয় তারকারা দুজনেই বিয়ে করেছেন দুইজন জনপ্রিয় প্রযোজককে। সম্প্রতি একই দিনে এই দুই প্রযোজকের দুই সিনেমা মুক্তি পাওয়ার কথা থাকলেও মুক্তি পেয়েছে প্রযোজক রাজের সিনেমা, যিনি শুভশ্রী চক্রবর্তীর স্বামী ও একজন প্রযোজক। অপরদিকে সৃজিতের ছবি মুক্তি না পাওয়ায় কিছুটা ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটিয়েছেন সৃজিত।

শুভশ্রী গাঙ্গুলী ও রাফিয়াত রশিদ মিথিলা, একজন কলকাতার, অন্যজন বাংলাদেশের। তবে কাজের সুবাদে একে অপরের দেশে জায়গা করে নিয়েছেন, পরিচিতি পেয়েছেন। তাদের মধ্যে আরেকটি মিল হল তারা দুজনেই প্রযোজকের সঙ্গে বিয়ে করেছেন। শুভশ্রী টলিউড হিট প্রযোজক রাজ চক্রবর্তীকে বিয়ে করেছেন, এবং মিথিলা বিখ্যাত প্রযোজক সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন। শুক্রবার (৪ জুন) পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে সৃজিত ও রাজ দুজনের সিনেমা। আর এই সিনেমার মুক্তিকে কেন্দ্র করে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন দুই প্রযোজক। সৃজিত মুখার্জি পরিচালিত নতুন সিনেমা এক্স = লাভ। অন্যদিকে রাজ চক্রবর্তীর হাবজি গাবজি। রাজের সিনেমা নন্দনে প্রদর্শিত হচ্ছে। যা পশ্চিমবঙ্গ সরকার দ্বারা অর্থায়ন ও পরিচালিত হয়। একই প্রেক্ষাগৃহে সিনেমা দেখানোর আবেদনও করেছিলেন সৃজিত। কিন্তু তার আবেদন গৃহীত হয়নি।

এতেই ক্ষুব্ধ সৃজিত। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই ক্ষোভ প্রকাশ করেছেন প্রযোজক। তিনি লিখেছেন, একই দিনে দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। দুজনেই নন্দন ১-এর জন্য আবেদন করেছিলেন। কিন্তু ছাড়পত্র পেয়েছেন মাত্র একজন। আদর্শ ও মোটামুটিভাবে সিনেমা দুটির ছাড়পত্র পাওয়ার কথা, নতুবা কেউ পাবে না। কেন? কারণ, যদিও সব মুভি একই, কিছু মুভি অন্যদের তুলনায় বেশি সমান। এদিকে রাজ চক্রবর্তী সংবাদমাধ্যমকে বলেছেন, নন্দনে কার সিনেমা বা কোন সিনেমা ছাড়পত্র পাবে জানি না। তাই এ নিয়ে আমার কিছু বলার নেই। তবে সৃজিতের স্পষ্ট ইঙ্গিত রাজের রাজনৈতিক অবস্থানের দিকে। পশ্চিমবঙ্গে শাসক দল তৃণমূল বিধায়ক রাজ। এক্ষেত্রে তিনি প্রাধান্য পেয়েছেন, এটাই সৃষ্টির ধারণা।

উল্লেখ্য, সিনেমা প্রকাশিত হওয়ার বিষয়ে ক্ষোভ প্রকাশ নিয়ে গনমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে সৃজিত বলেছেন, আমি রাজের সঙ্গেও এ বিষয়ে কথা বলেছি। তিনিও বিষয়টি জানেন না। এদিকে রাজ চক্রবর্তী গনমাধ্যমকে বলেছেন যে, নন্দনে কার সিনেমা বা কোন সিনেমা ছাড়পত্র পাবে সেটা আমি জানি না। তাই এ নিয়ে আমার কিছু বলার নেই। নন্দনে সিনেমা মুক্তি নিয়ে বিবাদে জড়ালেন রাজ ও সৃজিত? এতে সৃজিতের সাফ জবাব, রাজের সঙ্গে আমার কোনো বিরোধ নেই। এই ঘটনার পরেও নয়। শুভশ্রী, পরমব্রত চ্যাটার্জি আমার প্রিয়। তারা রাজের হাবজি গাবজি-তে অভিনয় করেছেন। আপনাদের দুজনের জন্য শুভকামনা।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *