Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার দুঃখ প্রকাশ করে অনন্ত: মান্না ভাইয়ের কথাই ঠিক, এতদিন ভুল জায়গায় ছিলাম

এবার দুঃখ প্রকাশ করে অনন্ত: মান্না ভাইয়ের কথাই ঠিক, এতদিন ভুল জায়গায় ছিলাম

ঢাকাই সিনেমা জগতের অন্যতম সেরা তারকা দম্পতি অনন্ত জলিল-আফিয়া নুসরাত বর্ষা। সংসার সামলানোর পাশাপাশি রীতিমতো অভিনয়ও চালিয়ে যচ্ছেন তারা। এদিকে গেল ঈদুল আজহা উপলক্ষ্যে মুক্তি পায় গুণী দম্পতির অভিনীত সিনেমা ‘দিন দ্য ডে’। যদিও সিনেমাটি মুক্তি পাওয়ার পর থেকেই রয়েছে আলোচনার শীর্ষে।

‘দিন দ্য ডে’ সিনেমার প্রদর্শন শেষে সাংবাদিকদের কাছে নিজের দুঃখ প্রকাশ করেন অনন্ত। তিনি বলেন, আমরা ফিল্ম ফ্যামিলির কথা বলি, কিন্তু যখন কাজে দেখি না, তখন খুব কষ্ট হয়।

অনন্তের মন্তব্য নিয়েও আলোচনা হয়েছে। কিন্তু বর্তমান চলচ্চিত্র জগৎ কি একটি পরিবারের মতো? বিষয়টি নিয়ে বিস্তারিত কথা বলেছেন অনন্ত জলিল নিজেই।

তিনি গণমাধ্যমকে বলেন, চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্টরা পারিবারিক পরিচয় শুধু মৌখিক বলতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন। মূলত এটি একটি মিথ্যা কথা। এটা সত্যি হলে ভোট নিয়ে এত কেলেঙ্কারি হতো না। যদি পরিবার হতো, তাহলে বলা হতো আমরা এক পরিবার, দুই বছরের পরিবর্তে তোমরা এক বছর থাকো, আমি এক বছর থাকবো। এত বাড়াবাড়ির দরকার কী?

অনন্ত বলেন, আপনারা জানেন, প্রযোজক সমিতির নির্বাচন হলে অন্য একজন গিয়ে মামলা করেন। তাহলে পরিবার কেমন হয়? প্রযোজক সমিতি বা শিল্পী সমিতি বলছে, ঝামেলা লেগেই রয়েছে। ক্যামেরার সামনে গেলে একটু সুন্দর করে কথা বলার চেষ্টা করে। সবাইকে দেখানোর চেষ্টা করে যে আমরা আসলে একটি পরিবার। এটা শতভাগ মিথ্যা। আপনি তার প্রমাণ পেয়েছেন।

তিনি বলেন, আমি যখন সিনেপ্লেক্সে এ কথা বললাম, তখন একজন মান্না ভাইয়ের কথাটা আমার সঙ্গে শেয়ার করল। অর্থাৎ মান্না ভাইও একই কথা বলেছেন। আমি কিন্তু আমার পেজে আমার কথা শেয়ার করেছি। তিনি কতদিন আগে বলে গেছেন, আমি তো এখন বলছি। তিনি অত্যন্ত প্রতিভাবান একজন শিল্পী। তিনি বলেন, চলচ্চিত্র একটি পারিবারিক কথাটি মিথ্যা। কিন্তু এতদিন ভুল বা ভুল বুঝেছিলাম যে চলচ্চিত্র একটা ফ্যামিলি।। আমাদের আসলে মান্না ভাইয়ের কথা মেনে চলা উচিত। চলচ্চিত্র আসলে পরিবার নয়। আছে হাজারো মুখ, হাজারো পরিবার। এখানে সবাই নিজের কথা ভাবে।

‘দিন দ্য ডে’ সিনেমাটি মুক্তি পাওয়ার পরপরই উৎসাহের পরিবর্তে রীতিমতো নেটিজেনদের নানা কটুক্তির শিকার হতে হয় অনন্ত-বর্ষাকে। এমনকি তারকাদের অনেকেও তাদের সমালোচনা করতে দ্বিধাবোধ করেননি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *