Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার দুঃখ প্রকাশ করল বিএনপি, জানা গেল কারণ

এবার দুঃখ প্রকাশ করল বিএনপি, জানা গেল কারণ

সিলেটের সারদা হলে নাট্যকর্মীদের মা/রধর ও পাথর নিক্ষেপের ঘটনায় শোক প্রকাশ করেছে বিএনপি। ঘটনার ২৮ দিন পর দুঃখ প্রকাশ করেছে বিএনপি। বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত ১০টায় জেলা বিএনপির সহ-সম্পাদক মাহবুব আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী এবং মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন ও সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী স্বাক্ষরিত এক বিবৃতি গণমাধ্যমে পাঠানো হয়।

বিবৃতিতে বিএনপি নেতারা বলেন, এমন ঘটনায় আমরা দুঃখিত ও ব্যথিত। এই ঘটনায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের প্রতি আমরা আমাদের সমবেদনা ও সহানুভূতি জানাই। এ ঘটনার পরিপ্রেক্ষিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ইতোমধ্যে একটি তদন্ত কমিটি গঠন করেছে। এই তদন্ত কমিটির প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে জড়িত নেতাকর্মীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

২৮ দিন পর বক্তব্য প্রসঙ্গে আবদুল কাইয়ুম চৌধুরী বলেন, হামলার স/ঙ্গে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। শিগগিরই তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হবে।

উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর সিলেটের সারদা হলে নাট্যকর্মীদের মা/রধর ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় অন্তত পাঁচজন আহত হন। ওই দিন বিএনপির মিছিল থেকে এ হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ নাট্যকর্মীরা। পরে সিটি মেয়র আরিফুল হক চৌধুরীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হা/মলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার আশ্বাস দেন।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে হা/মলাকারীদের শনাক্তের চেষ্টা চলছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *