Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / এবার দায়িত্বরত অবস্থায় না ফেরার দেশে কাস্টমস কর্মকর্তা

এবার দায়িত্বরত অবস্থায় না ফেরার দেশে কাস্টমস কর্মকর্তা

চট্টগ্রামের ঘটেছে এবার দুঃখজনক একটি ঘটনায় সেখানে দায়িত্বরত অবস্থায় গুরুতর অসুস্থ হয়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছে কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা রেজওয়ানুল হক তার এই না ফেরার দেশে চলে যাওয়াতে শোকের ছায়া নেমে আসে সেখানে এবং তাকে হাসপাতাল থেকে কাস্টম হাউসে আনা হয়

দায়িত্বরত অবস্থায় গুরুতর অসুস্থ হয়ে না ফেরার দেশে ফাঁড়ি জমালেন চট্টগ্রাম কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা (এআরও) মো. রেজওয়ানুল হক (ইন্নালিল্লাহি…রাজিউন)।

সোমবার (১৬ আগস্ট) বিকেল ৪টার দিকে চট্টগ্রাম বন্দর জেটির গেট ডিভিশনে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

রাত পৌনে ৯টার দিকে তার মরদেহ হাসপাতাল থেকে কাস্টম হাউসে আনা হয়। এ সময় শোকের ছায়া নেমে আসে।

কাস্টম হাউসের রাজস্ব কর্মকর্তা (প্রশাসন) নাহিদ হোসেন জানান, বন্দর জেটির গেট ডিভিশনে দায়িত্ব পালনকালে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েন রেজওয়ানুল হক। দ্রুত তাকে আগ্রাবাদের ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়।

সেখান থেকে মা ও শিশু হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা বলেছেন, হার্ট অ্যাটাক হয়েছিল রেজওয়ানুলের। তিনি জানান, কাস্টম হাউসে জানাজা শেষে মুন্সীগঞ্জে রেজওয়ানুলের গ্রামের বাড়িতে মরদেহ পাঠানো হবে। তার স্ত্রী ও দুইটি সন্তান রয়েছে।

২০১৭ সালে ১৭ ডিসেম্বর এনবিআরে এআরও হিসেবে যোগ দেন রেজওয়ানুল। চট্টগ্রাম কাস্টম হাউসে যোগ দেন গত ১ ফেব্রুয়ারি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৩৫ বছর।

দায়িত্ব পালন করতে করতেই ফেরার দেশে চলে গেল কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা রেজওয়ানুল হক ঘটনার সূত্রে জানা যায় বন্দর জেটিতে ডিভিশন দায়িত্ব পালনকালে হঠাৎ তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন এবং তাকে হাসপাতালে নেওয়া হয় হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন

About

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *