Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার দল থেকে দুঃসংবাদ পেল বিএনপির ৮ নেতা

এবার দল থেকে দুঃসংবাদ পেল বিএনপির ৮ নেতা

চলমান অবরোধে ১০ ডিসেম্বরের মানববন্ধন ও অন্যান্য কর্মসূচিতে অংশ না নেওয়ায় খুলনা জেলা বিএনপির ৮ নেতাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। গত ১১ ডিসেম্বর খুলনা জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শেখ আবু হোসেন বাবু ও সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী এ নোটিশ দেন।

নোটিশে নেতাদের ৩ দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে। সেই সঙ্গে যথাযথ জবাব দিতে ব্যর্থ হলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দেওয়া হয়েছে।

খুলনা জেলা বিএনপির সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী বলেন, সরকার পতন ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে সারাদেশের মতো খুলনা জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা মাঠে রয়েছেন। এ অবস্থায় দলের কোনো নেতাকর্মী নিষ্ক্রিয় থাকবেন না, এ ব্যাপারে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারিক রহমান। তিনি নিজেই বিষয়টি তদারকি করছেন। কেন্দ্রের নির্দেশে কিছু লোককে শোকজ করা হয়েছে।

শোকাহতরা হলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও রূপসা উপজেলা আহ্বায়ক খান জুলফিকার আলী জুলু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ডুমুরিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক মোল্লা মোশাররফ হোসেন মফিজ, তেরখাদা উপজেলা বিএনপির সভাপতি চৌধুরী কাউসার আলী, কয়রা উপজেলা বিএনপির সভাপতি মোঃ ইসলাম আলমগীর। উপজেলা বিএনপির আহবায়ক অসিত কুমার সাহা, ফুলতলা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ সেলিম সরদার, তেরখাদা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. রবিউল হোসেন ও ফুলতলা উপজেলা বিএনপির সদস্য সচিব মো. মনির হাসান টিটো।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *