Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করলেন শাহরুখ, ছিলেন ১৫ মিনিট (ভিডিওসহ)

এবার জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করলেন শাহরুখ, ছিলেন ১৫ মিনিট (ভিডিওসহ)

বলিউড ‘কিং’ খ্যাত অভিনেতা শাহরুখ-পুত্র আরিয়ান খান। যিনি এই মুহুর্তে একজন সাধারণ কয়েদির মতই আর্থার রোড জেলে বন্দি। মাদককাণ্ডের অভিযোগের গত ৩ অক্টোবর গ্রেপ্তার করা হয় তাকে। তবে আরিয়ানের গ্রেপ্তাতারের পর এই প্রথম তার সঙ্গে দেখা করতে সশরীরে কারাগারে গেলেন বলিউড বাদশাহ নিজেই।

আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ৯টা নাগাদ মুম্বইয়ের আর্থার রোড জেলে পৌঁছন শাহরুখ। তাঁর সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। জেলের ভিতর প্রায় ১৫ মিনিট ছিলেন শাহরুখ। দ্রুত সাক্ষাৎ সেরে বেরিয়ে যান তিনি। তাঁর সঙ্গেই ফেরত যায় আইনজীবীদের দলটিও।

ছেলের সঙ্গে সাক্ষাতের বিষয়টি আড়ালেই রাখতে চেয়েছিলেন শাহরুখ। যে কারণে বড় কনভয় বা বড় গাড়ি নিয়ে তিনি আর্থার রোড জেলে যাননি। তিনি পৌঁছন একটি ছোট গাড়িতে। গাড়ির কাচ কালো। তখনও দেশের বাণিজ্যনগরীতে অফিস টাইম ঠিকঠাক শুরু হয়নি।

তবে শাহরুখের আসার খবর আগে থেকেই পেয়ে গিয়েছিল সংবাদমাধ্যমের একাংশ। ফলে তারা আর্থার রোড ডেলের মূল ফটকের বাইরে ভিড় করেছিল। জমায়েত ছিল জেলের প্রহরীদেরও। আর্থার রোড জেলটি মুম্বই শহরের মধ্যেই। একটা সময়ে সেখানে বিশেষ টাডা আদালতে বিচার হয়েছিল বলিউডের নায়ক সঞ্জয় দত্তের। সেখানে বেশ কিছুদিন বন্দিও ছিলেন তিনি। বন্দি ছিল ২৬/১১ মামলায় অভিযুক্ত পাক জঙ্গি আজমল আমি কসাবও। শহরের মধ্যে একটি ব্যস্ত রাস্তার উপর ওই জেলের ফটকে অল্প লোক জমায়েত হলেই তা ভিড়ের চেহারা নেয়। বৃহস্পতিবার সকালেও তার ব্যতিক্রম হয়নি।

জেলের মূল ফটকের সামনেই গাড়ির পিছনের আসন থেকে নামেন শাহরুখ। পরণে খুব সাধারণ একটি গোল-গলা টি-শার্ট এবং জিনসের ট্রাউজার্স। মুখ ঢাকা কালো মাস্কে। চোখে কালো রোদচশমা। মাথার লম্বা চুল পনিটেলে বাঁধা। দেহরক্ষী পরিবৃত হয়ে তিনি দ্রুত জেলের ভিতরে চলে যান।

প্রশাসনের অনুমতির ভিত্তিতে সাধারণত এই ধরনের সাক্ষাৎ ৫ থেকে ১০ মিনিটের হয়ে থাকে। শাহরুখ জেলের ভিতরে ছিলেন প্রায় ১৫ মিনিট। তবে ওই সময়ের পুরোটাই তিনি আরিয়ানের সঙ্গে ছিলেন, এমন কথা হলফ করে বলা যাচ্ছে না। কারণ, বিভিন্ন ঔপচারিকতা মেটাতেও খানিকটা সময় লাগে। সূত্রের খবর, বুধবারেই জেল কর্তৃপক্ষের থেকে পুত্রের সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছিলেন শাহরুখ। সেই মতো বেলা গড়ানোর আগেই তিনি পৌঁছন জেলে।

আরিয়ানের সঙ্গে দেখা করে জেল থেকে বেরোনর পর শাহরুখ সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি। যেমন মুখ খোলেননি ভিতরে যাওয়ার সময়েও। লম্বা-চওড়া চেহারার দেহরক্ষী তাঁকে ঘিরে দ্রুত গাড়িতে তুলে দেন। অনতিবিলম্বে জেলচত্বর ছেড়ে যান শাহরুখ। তাঁর সঙ্গে বেরিয়ে যায় তাঁর আইনজীবীর দলও।

এর আগে পুত্রের সঙ্গে সশরীরে দেখা করার অনুমতি পাননি শাহরুখ খান। তবে ভিডিও কলের মাধ্যমে পুত্রের খোঁজ খবর নেয়ার সুযোগ পান তিনি। এদিকে আরিয়ানের মুক্তির জন্য রীতিমতো মানত করে বসেছেন মা গৌরী। জানা গেছে, আরিয়ান নিজ বাড়ি ফেরা না পর্যন্ত ঘরে কোনো মিষ্টি জাতীয় খাবার রান্না করবেন না গৌরী।

 

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *