Friday , September 20 2024
Breaking News
Home / International / এবার জরিপে উঠে এলো পরকীয়া সম্পর্কে শীর্ষ দেশের নাম

এবার জরিপে উঠে এলো পরকীয়া সম্পর্কে শীর্ষ দেশের নাম

নারী-পুরুষের মধ্যেই প্রেম-ভালবাসা পৃথিবীর সৃষ্টির শুরু থেকেই বিদ্যমান। তবে পরকীয়া বর্তমান সময়ে এই প্রেম-ভালবাসা সম্পর্ককে নানা ভাবে প্রশ্ন বিদ্ধ করছে। এই পরকীয়া সম্পর্ককে ঘিরে নানা ধরেনর অন্যায় কর্মাকান্ড ঘটছে সমাজে। সম্প্রতি এক সমিক্ষায় উঠে এসেছে পরকীয়ায় শীর্ষ দেশের নাম।

চিরকালই নিষিদ্ধ প্রেমের হাতছানিতে সাড়া দিয়েছেন বহু নারী-পুরষ। অনেকে মনে করেন, বিবাহিত সঙ্গীর সঙ্গে মানসিক দূরত্ব এবং শারীরিকভাবে অপূর্ণতা থেকেই পরকীয়া সম্পর্কে এগোয় মানুষ। কিন্তু জানেন কি পরকীয়া প্রেমে সবচেয়ে বেশি জড়িয়ে পড়েন কোন দেশের নাগরিকরা? পরকীয়ায় সেরার শিরোপা ছিনিয়ে নিয়েছে আয়ারল্যান্ড। এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে জার্মানি। একটি অনলাইন ডেটিং সাইটের করা হালের একটি সমীক্ষায় উঠে এসেছে এমনই তথ্য। সেই সমীক্ষা বলছে, আয়ারল্যান্ডের প্রতি পাঁচজন বাসিন্দাদের মধ্যে একজন পরকীয়াপ্রেমে জড়িয়ে পড়েন। বিবাহে প্রতারণার হার এই দেশে প্রায় ২০ শতাংশ। দ্বিতীয় স্থানে থাকা জার্মানির প্রায় ১৩ শতাংশ নাগরিক কখনও না কখনও পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। সমীক্ষায় তৃতীয় স্থানে উঠে এসেছে কলোম্বিয়ার নাম। এই দেশে পরকীয়া সম্পর্কের হার ৮ শতাংশের কাছাকাছি।

বর্তমান সময়ে বিশ্ব জুড়ে পরকীয়া সম্পর্কের প্রবনতা মারাত্মক আকারে বৃদ্ধি পেয়েছে। অবশ্যে এই সম্পর্কটি বর্তমান সময়ে সামাজিক ব্যধীতে পরিনত হয়েছে। এমনি বিশ্ব জুড়েই এই ঘটনাকে ঘিরে প্রাননাশেরও ঘটনা ঘটছে।

About

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *