Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার জনপ্রিয় শিল্পীর আপত্তিকর ভিডিও নেটদুনিয়ায়, মিডিয়া জুড়ে আলোচনা

এবার জনপ্রিয় শিল্পীর আপত্তিকর ভিডিও নেটদুনিয়ায়, মিডিয়া জুড়ে আলোচনা

আমেরিকান পপ তারকা টেলর সুইফটের গত বছরটি দুর্দান্ত কেটেছে। একে একে সব রেকর্ড তুলে নেন তার ঝুলিতে। বিশ্বের সবচেয়ে প্রভাবশালী নারীদের তালিকায় জায়গা করে নেওয়া গায়িকা হলেন ডিপফেকের শিকার।

গত বছর বলিউড অভিনেত্রী রশ্মিকা লাইমলাইটে ছিলেন। কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) ব্যবহার করে তার একটি ডিপফেক ভিডিও তৈরি করা হয়েছিল এবং সোশ্যাল মিডিয়ায় সেটা ছেড়ে দেওয়া হয়। এবার সেই জালে আটকে গেলেন পপ তারকা টেইলর সুইফট। তার আপত্তিকর ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

সম্প্রতি গায়িকা টেলর সুইফটের ডিপফেক ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া এক্স (টুইটার) এ। ভিডিওটি ইতিমধ্যেই অনেকের নজরে এসেছে।

সেই কুরুচিকর ভিডিও রিপোস্টও করা হয়েছে প্রায় ২৪ হাজার বার। ভিডিওটি ছড়িয়ে দেওয়ার অভিযোগে বেশ কয়েকটি অ্যাকাউন্টও সাসপেন্ড করা হয়েছে। কিন্তু এটা খুব দেরি হয়ে গেছে। ডিপফেক ভিডিওটি প্রায় ১৭ ঘন্টা ধরে সোশ্যাল মিডিয়া পেজে ছিল। অভিযুক্তের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন গায়কের ভক্তরা।

তবে ঠিকানাবিহীন অভিযুক্তকে নাগালে পাচ্ছে না কেউ। অভিযুক্ত দাবিও করেছেন, এরা যতই ক্ষমতাশালী হোন না কেন, তাকে নাকি কোনোভাবেই নাগাল পাবেন না। তবে এটা নিয়ে কোনো কথা বলেননি পপ তারকা টেইলর।

গত বছরের শেষের দিকে, রশ্মিকা মান্দানা, ক্যাটরিনা কাইফ, কাজল এবং আলিয়া ভাট ডিপফেক ভিডিওর শিকার হয়েছিলেন। বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছে। পুলিশ রশ্মিকার ঘটনার জন্য দায়ী ব্যক্তিকে খুঁজে পেয়েছে।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *