Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার ছেলের জন্য পরিচালকের কাছে বিশেষ অনুরোধ রাখলেন শাহরুখ

এবার ছেলের জন্য পরিচালকের কাছে বিশেষ অনুরোধ রাখলেন শাহরুখ

বলিউডের মেঘা সুপারষ্টার শাহরুখ খান। তিনি ৩ দশকের বেশি সময় ধরে বলিউড সিনেমায় অভিনয় করছেন। তার অভিনীত সিনেমা গুলকো দর্শক মাঝে বেশ প্রশংসিত হয়েছে। এবং তিনি তার দক্ষ অভিনয়ের জন্য নানা ধরনের উপাধিতে ভূষিত হয়েছেন। তবে সম্প্রতি তিনি পুত্র আরিয়ান খানকে ঘিরে বেশ বিপাকে পড়েছেন। এরই ধারাবাহিকতায় ছেলেকে ঘিরে পরিচালকের উদ্দেশ্যে বিশেষ অনুরোধ রাখলেন শাহরুখ খান।

দীর্ঘ সময় ধরে দর্শকের হৃদয়ে আসন গেড়ে আছেন শাহরুখ খান। এটা তো আর এমনি এমনি হয়নি। কঠোর পরিশ্রম তাঁকে সাধারণ একজন মানুষ থেকে তারকায় পরিণত করেছে। এতটুকু ছাড় দেননি কাজের ক্ষেত্রে, এমনই পেশাদার শাহরুখ। কিন্তু অভিনেতার পাশাপাশি শাহরুখ একজন বাবাও। পরিবারের পাশে কীভাবে দাঁড়াতে হয়, তার প্রমাণ দিয়েছেন গত দিনগুলোয়। ছেলে আরিয়ান খানের জন্য এক মাস বন্ধ রেখেছিলেন সব কাজ। ছেলের মুক্তির পর আবার কাজে ফিরছেন শাহরুখ। তবে মুখ ডুবিয়ে আর কাজ করতে চান না। পরিবারের প্রতি এখন আরও বেশি যত্নশীল কিং খান। বিশেষ করে আরিয়ান খানের মা/দ/ক/সং/ক্রা/ন্ত ঘটনার পর তিনি তাঁর পেশা ও পারিবারিক জীবনের মধ্যে একটি সমতা আনার সিদ্ধান্ত নিয়েছেন। কাজের মধ্যেও ছেলের দেখভাল করতে চান। তাই পরিচালকের কাছে দেশের বাইরের শুটিং শিডিউল ছোট ছোট ভাগে সাজানোর অনুরোধ করেছেন, যাতে শুটিংয়ের ফাঁকে ফাঁকে মুম্বাই এসে পরিবারকে সময় দিতে পারেন। সন্তানদের দেখভাল করতে পারেন।

ভারতীয় গণমাধ্যম বলিউড লাইফকে শাহরুখ-গৌরী পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, শাহরুখ ভারতের বাইরে দীর্ঘ শিডিউলের পরিবর্তে ছোট ছোট খণ্ডে এমনভাবে শুটিং শিডিউল সাজানোর অনুরোধ করেছেন, যাতে দুই সপ্তাহ অন্তর কিছুদিনের জন্য বাসায় আসতে পারেন তিনি। পরিচালককে পরামর্শ দিয়েছেন শিডিউল এমনভাবে সাজাতে, যাতে তিনি যখন শুটিংয়ের ফাঁকে বাড়িতে আসবেন, তখন যেন অন্য শিল্পীদের কাজগুলো করে ফেলা যায়। শাহরুখ বাড়ি আসায় ছবির ওপর যাতে প্রভাব না পড়ে। ছবির কাজ যেন পিছিয়ে না যায়। সর্বশেষ ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে দেখা গেছে শাহরুখ খানকে। এরপর একটা দীর্ঘ বিরতি নিয়েছিলেন তিনি। ভক্তদের জিজ্ঞাসা ছিল, কবে ফিরবেন কিং খান। এরই মধ্যে দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘পাঠান’ ছবির ঘোষণা দেন। শুটিংও শুরু হয়েছিল। কিন্তু ছেলে জেলে যাওয়ায় কাজে ছেদ পড়ে। আবার শুরু হচ্ছে ছবির শুটিং। অন্যদিকে, দক্ষিণ ভারতীয় পরিচালক অ্যাটলির একটি ছবিতে দেখা যাবে শাহরুখ খানকে। সেই ছবিতে শাহরুখের বিপরীতে থাকবেন দক্ষিণ ভারতের লেডি সুপারস্টার নয়নতারা।

গত ২ অক্টোবার মা/দ/ক কান্ডে গ্রে/ফ/তার হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। এবং তিনি প্রায় ২৮ দিন কারা/গা/রে বন্ধি ছিলেন। তবে বর্তমান সময়ে আদালতের দেওয়া বেশ কিছু শর্তের মধ্যে দিয়ে জামিনে রয়েছে। তবে এবার পুত্রের নিরাপত্তা নিশ্চিতে কঠোর অবস্থানে রয়েছেন শাহরুখ খান। এবং এই বিষয়ে ইতিমধ্যে গ্রহন করেছেন বেশ কিছু পদক্ষেপ।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *